ঢাকা (রাত ৮:৩৫) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

নাগরপুরে ১০ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ



গত শুক্রবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেকড়া বাজারে ১০ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে কৃষ্ণ দাশের বিরুদ্ধে।

সরেজমিনে ঘটনাস্থল উপজেলার বেকড়া ইউনিয়ন পরিষদের দক্ষিণের বাজার গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গত শুক্রবার আনুমানিক ১২টা এর পর ১০ বছরের শিশু কন্যাকে দোকানে বসিয়ে চা দোকানী বাবা বাড়িতে আসলে, একই বাজারের মাছ বিক্রেতা কৃষ্ণ দাশের ছেলের দোকান ছিল। জুম্মার দিনে নামাজের সময় বাজারে ক্রেতা-বিক্রেতা কম থাকার সুযোগে প্রতিবেশী চা দোকানীর মেয়েকে, কৃষ্ণর ছেলের মুদি দোকানে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে কৃষ্ণ দাশ।

বাজারের পাশে মাঠে খেলতে আসা কিশোর ও যুবকরা চা খেতে গেলে দোকানীকে না পেয়ে অপেক্ষা করতে থাকে। এর মধ্যে চা দোকানীকে না পেয়ে, ঠান্ডা পানীয় কিনতে কৃষ্ণ এর দোকানে গেলে, তার অসংলগ্ন কথায় সন্দেহের বসবর্তী হয় যুবকেরা।

এক পর্যায়ে কৃষ্ণ বলে, মেয়েটি তার দোকানে ভুষি নিতে এসেছিল। পরে মেয়েটিকে কৃষ্ণর দোকান থেকে উদ্ধার করে, চেয়ারম্যানকে অবগত করে।

এ বিষয়ে ভুক্তভোগীর বাবা বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। আমার শিশু মেয়ের সাথে যে এমন জঘন্য কাজ করছে তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করি।

বেকড়া আট গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শওকত হোসেনের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

নাগরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনার প্রেক্ষিতে ডাক্তারী পরীক্ষাসহ আইনগত পদক্ষেপ চলমান রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT