ঢাকা (রাত ১০:৩৪) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে সিএন্ডএফ এজেন্ট এ্যসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ



চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থল শুল্ক বদর সিএ্যান্ডএফ এজেন্ট এ্যাসোসিয়শনর নব-নির্বাচিত কমিটির (২০২০-২০২২) শপথ এবং দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সোনামসজিদ পর্যটন মোটেলের হলরুমে এ উপলক্ষ্যে দায়িত্ব হস্তান্তর ও শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করে নির্বাচন পরিচালনা ও তত্তাবধয়ক কমিটি। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও মোবারকপুর ইউপির সাবেক চেয়ারম্যান মো. মবিনুর রহমান মিয়া।

দায়িত্ব হস্তান্তর ও ,শপথ গ্রহন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখন, সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়শনের সাবেক সভাপতি ফয়সাল এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মো. আশরাফুল আলম রশিদ, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. শওকত জাহিদুল ইসলাম প্রিন্স, বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান রাজু,আবুল হাসনাত দূরুল, বর্তমান সভাপতি মো. আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক মো.রুহুল আমিন প্রমুখ।

শপথ গ্রহণ শেষে নব-নির্বাচিত কমিটির কাছ দায়িত্ব হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, ১১ বছর পর গত ৭ নভেম্বও শনিবার চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থল শুল্ক বন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসাসিয়শনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি পদে আব্দুল আওয়াল এবং সাধারন সম্পাদক পদে মো. রুহুল আমিন বিজয়ী হন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT