ঢাকা (বিকাল ৫:৪২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে কসমেটিকস দোকানে আগুন



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চামা বাজারের একটি কসমেটিকসের দোকানে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিক সোহাগ আলী। বুধবার (৪ মে) সকাল ৮ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কসমেটিকস দোকানের মালিক সোহাগ আলী জানান, গতকাল মঙ্গলবার ঈদের দিন কোন কাজ না থাকায় সন্ধ্যার দিকে দোকান খুলে পরে রাতে দোকান বন্ধ করে বাড়িতে গিয়েছিলাম। সকালে এসে দেখি আমার দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আমার দোকানে প্রায় ৮ লক্ষ টাকার মালামাল ছিল সব পুড়ে গেছে।

এ সময় তিনি আরও বলেন, গত দুই বছর আগে আমার বাবা অসুস্থ হয়ে মারা গেছে। সেই থেকে পরিবারের দায়িত্ব নিতে এই দোকান গড়ে তুলেছিলাম। কিন্তু ১০ মিনিটের আগুনে সব স্বপ্ন শেষ। এখন আমি পরিবার নিয়ে কিভাবে চলবো?

সোহাগের দোকানের পাশের স্টুডিও মালিক বলেন, সকাল ৮ টার দিকে সোহাগের দোকানে আমরা আগুন দেখতে পায়। পরে স্থানীদের সহযোগীতায় ১০ মিনিটেই আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। তাই ফায়ার সার্ভিসকে খবর দিয়েও পরে আসতে নিষেধ করেছি।

এ বিষয়ে শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সোহাগের বাড়ি আমার গ্রামেই। তার বাবা মারা যাবার পর খুব কষ্টে দোকানটা গড়ে তুলেছিল। কিন্তু ১০ মিনিটের আগুনে সব পুড়ে ছাই হয়ে গেছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, আগুন লেগে দোকান পুড়ে যাবার বিষয় আমার জানা ছিল না। আমি আপনাদের মাধ্যমে জানলাম, ঊর্ধ্বতন কর্মকর্তাকে আমি বিষয়টি অবহিত করব এবং ক্ষয়ক্ষতি দেখে যতটা সম্ভব সহযোগিতা করার ব্যবস্থা নেবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT