ঢাকা (রাত ১:৪০) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

গোমস্তাপুরে স্বামী-স্ত্রীকে বেঁধে গরু ডাকাতি



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গরুর খামার থেকে ১৫টি গরু ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ১টা ৩০মিনিটে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গড়বাড়ি গরুর খামার থেকে গরুগুলো নিয়ে যায় দূর্বৃত্তরা।

গরুর খামারের মালিক আসরাফুল ইসলাম জানান, শুক্রবার রাত দেড়টায় আমি ও আমার স্ত্রী খামারের মধ্যে ঘুমিয়ে ছিলাম। ৫ জন ডাকাত খামারের বাঁশের বাতা কেটে ঢুকে আমাকে পুলিশের লোক পরিচয় দিয়ে বলে, তোমার এখানে মাদক আছে তল্লাশি করবো। খামারে ঢুকে এক পর্যায়ে আমাদের ২ জনকে বেঁধে ও বেধড়ক মারধর করে আড্ডা-সাপাহার সড়কের জিনারপুর গড়বাড়ি কালভার্টের পাশে ধানের ক্ষেতে ফেলে রাখে। অতঃপর দূর্বৃত্তরা গরুগুলো নিয়ে ধানক্ষেত দিয়ে চলে যায়।

পরে কোনরকমে হাত-পায়ের বাঁধন খুলে আমি চিৎকার শুরু করলে আমার ভাই মিজানুর রহমান বাড়ি থেকে বের হয়ে আকস্মিক ঘটনা দেখে হতবাক হয়ে যায়। মিজানুর রহমান তাৎক্ষণিক তার ছেলে শাহীনকে পুলিশে খবর দিতে বলে। শাহীন তার মোবাইল নাম্বার থেকে রাত সাড়ে ৪টায় ৯৯৯ এ পুলিশি সহযোগিতা চেয়ে কল দেয়।

পুলিশ আসতে দেরী হওয়ায় আবারও ৪টা ৩৭মিনিটে ও ৪টা ৫৭ মিনিটে ৯৯৯ এ কল দেয়া হয়। কিন্তু ৩ ঘণ্টা পরে সকাল ৭টায় পুলিশ উপ-পরিদর্শক বদিউজ্জামান ঘটনাস্থলে আসে। এতে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, সহকারী পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম ও গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, ঘটনাটি সত্য। থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে। গরু উদ্ধার ও আসামী গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT