ঢাকা (সকাল ৮:৩৯) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যাপক প্রস্তুতি নিয়ে মাঠে নামছেন চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock সোমবার বিকেল ০৪:০৮, ১৪ জুন, ২০২১

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ১ নং সদর উত্তর ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ এলাকা। কারণ এই এলাকায় রয়েছে শীর্ষ পর্যায়ের আ.লীগ নেতাদের এর পৈত্রিক নিবাস।

আসন্ন ইউপি নির্বাচনের প্রাক-প্রস্তুতি হিসেবে এ ইউনিয়েনর সম্ভাব্য প্রার্থীরা দলীয় প্রতীক নৌকা পেতে উপর মহলে দৌঁড়ঝাপ শুরু করেছেন। অনেকে আবার গণসংযোগ ও আগাম প্রচারণার অংশ হিসেবে দোয়াও চাইছেন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে।

এসব সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর সভাপতি ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র আশীর্বাদ প্রাপ্ত বিশ্বস্ত কর্মী সোহেল রানাও যথাসম্ভব সহসাই ব্যাপক পরিসরে মাঠে নামছেন বলে আভাস পাওয়া গেছে।

তার নেতা-কর্মী ও সমর্থক দাবি করে উত্তর ইউনিয়ন এলাকার এক ব্যক্তি বলেন,” আসন্ন ইউপি নির্বাচনে মো.সোহেল রানা একজন হেভিওয়েট ও তরুণ প্রজন্মের কাছে একটি গ্রহণযোগ্য নাম। আমরা চাই তিনি নির্বাচনী মাঠে প্রচারণায় নামুক।”

কর্মী সমর্থকদের এমন দাবির প্রেক্ষিততে কথা হয় চেয়ারম্যান পদ প্রার্থী সোহেল রানা’র সাথে তিনি জানান,” আমি আমার কর্মী-সমর্থকদের দাবি অবশ্যই রাখতে চেষ্টা করবো। তবে খুব শীঘ্র-ই আমি আমার এলাকাবাসির দোয়া ও সমর্থন আদায়ের লক্ষে মাঠে নামবো।

তিনি আরও বলেন, আমি আমার প্রাণ প্রিয় নেতা তরুণ প্রজন্মের আইকন চট্রগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ার মেজর(অব.) মোহাম্মদ আলী স্যারের নির্দেশের অপেক্ষায় আছি। ওনার নির্দেশ পেলেই আমি মাঠে নামবো-ইনশাল্লাহ।”



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT