ঢাকা (রাত ৮:১৫) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

বান্দরবানে প্রেস ক্লাবের অনুষ্ঠান বর্জনের ঘোষণা, বিবৃতি দিলেন জেলা সাংবাদিকরা

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock বৃহস্পতিবার সকাল ১০:৪১, ২১ নভেম্বর, ২০১৯

নিজস্ব সংবাদ দাতা, বান্দরবান প্রতিনিধিঃ পেশাদার সাংবাদিকদের বান্দরবান প্রেসক্লাবে অর্ন্তভূক্তির দাবীতে প্রেসক্লাবে অনুষ্ঠিত সকল অনুষ্ঠানমালা বর্জনের ঘোষণা দিয়েছেন বান্দরবানের কর্মরত বিভিন্ন গণমাধ্যমের পেশাদার সাংবাদিকেরা। আজ বুধবার (২০ নভেম্বর) দুপুরে বান্দরবানে কর্মরত পেশাদার গণমাধ্যমকর্মীরা অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়।

বিবৃতিতে বলা হয়, বান্দরবানে সক্রিয়ভাবে কর্মরত পেশাদার সাংবাদিকরা বান্দরবান প্রেসক্লাব এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র প্রতি সম্মান রেখে বিবৃতি প্রদান করছি যে,আমরা জানতে পেরেছি, আগামী ২২ নভেম্বর শুক্রবার বান্দরবান প্রেস ক্লাবে গঠিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। নতুন গঠিত কমিটিতে কতিপয় পেশাদার সাংবাদিক ছাড়া অধিকাংশ অ-পেশাদার। এমতাবস্থায় আমরা সক্রিয়ভাবে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত পেশাদার সাংবাদিকরা বান্দরবান প্রেস ক্লাবের উক্ত কমিটির অভিষেক অনুষ্ঠানে অংশগ্রহণ থেকে বিরত থাকবো।

সবার জানা আছে যে,বান্দরবান প্রেসক্লাবে ১৪ জন সদস্যের মধ্যে ৪ থেকে ৫ জন সক্রিয় ও আধা সক্রিয় সাংবাদিক রয়েছেন। অন্যরা সবাই অপেশাদার এবং সাংবাদিকতার সঙ্গে সম্পৃক্ততা নেই। কিন্তু সরকারি অর্থ ব্যয়ে নির্মিত বান্দরবান প্রেস ক্লাব ভবনকে ওই ১৪ জন ব্যক্তি মালিকানা যৌথ সম্পত্তি মনে করে ব্যবহার করে আসছেন। এজন্য আমরা পেশাদার ও সক্রিয়ভাবে কর্মরত সাংবাদিকরা তীব্র নিন্দা জানাচ্ছি।

একই সঙ্গে যারা এক সময়ে সক্রিয় সাংবাদিক ছিলেন এবং বান্দরবার প্রেসক্লাব গঠনে অমূল্য অবদান রেখেছেন কিন্তু বর্তমানে দীর্ঘদিন ধরে তারা সাংবাদিকতা থেকে সরে গেছেন সেসব সম্মানিত ব্যক্তিদের সম্মানের সঙ্গে বান্দরবান প্রেস ক্লাবের সদস্য পদ থেকে অব্যহতি নেয়ার অথবা অব্যহতি দেয়ার আহবান জানাচ্ছি। বান্দরবান প্রেসক্লাব গঠনে কারো বিশেষ অবদান থাকলে স্বীকৃতি হিসেবে আজীবন সদস্য থাকতে পারেন। একই সঙ্গে বর্তমানে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সকল সক্রিয় সাংবাদিকদের প্রেস ক্লাবের সদস্য করার আহবান জানাচ্ছি।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT