ঢাকা (দুপুর ১২:৪৪) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

করোনাভাইরাস : ধর্মপাশায় আক্রান্ত ১৫ জনের ১২জনই সুস্থ, পাওয়া যায়নি নতুন আক্রান্ত



মোবারক হোসাইন, ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় গতকাল মঙ্গলবার পর্যন্ত নতুন করে কেউ কোভিড ১৯ রোগে আক্রান্ত হননি। এ উপজেলায় করোনায় আক্রান্ত ১৫ জনের মধ্যে ১২ জন করোনাযুদ্ধে জয়ী হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে এই তথ্য পাওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত নয়জনসহ মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে গত সোমবার তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

সেখান থেকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ইমেইলের মাধ্যমে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ঝন্টু সরকারকে জানানো হয়েছে যে, ৩৩ জনের মধ্যে ৩১ জনের ফলাফল নেগেটিভ এসেছে। করোনাভাইরাসে আক্রান্ত নয়জনের মধ্যে সাতজনই করোনা ভাইরাস মুক্ত হয়ে করোনাযুদ্ধে বিজয়ী হয়েছেন। আক্রান্ত অপর দুজনের ফলাফল আসেনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার গতকাল মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে আমাদের স্থানীয় প্রতিনিধি মোবারক হোসাইনকে মুঠোফোনে বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত নয়জনসহ মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে তা সোমবার মযমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।এদের মধ্য ৩১জনের ফলাফল পেয়েছি। এই ৩১ জনের কারও শরীরে করোনা ভাইরাস ধরা পড়েনি। অবশিষ্ঠ দুজনের ফলাফল পাইনি। যে দুজনের ফলাফল পাইনি এই দুজনও করোনায় আক্রান্ত ছিলেন।

এ উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন সর্বমোট ১৫ জন। করোনায় আক্রান্তদের মধ্যে মঙ্গলবার পর্যন্ত ১২ জন সুস্থ হয়েছেন। বিষয়টি ইউএনও সাহেব ও সুনামগঞ্জ সিভিল সার্জন স্যারকে জানিয়েছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেক সর্বরকম প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT