ঢাকা (সন্ধ্যা ৭:১৮) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী

দুস্থদের মাঝে দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রিপন চৌধুরী’র ইফতার সামগ্রী বিতরণ

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock মঙ্গলবার রাত ০২:৩০, ৫ এপ্রিল, ২০২২

আসন্ন দৌলতপুর ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনয় প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ফ্রান্স আওয়ামী লীগ নেতা একরামুল করিম রিপন চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে প্রায় শতাধিক অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত রোববার বিকেলে ইউনিয়নের বালুরচর গ্রামে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে তিনি ইফতার সামগ্রী বিতরণ করেন।

এক প্রতিক্রিয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী একরামুল করিম রিপন চৌধুরী জানান, মানুষ মানুষের জন্য, সমাজের বিত্তবান দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত এবং এটা নৈতিক দায়িত্ব। আমি সমাজের প্রতিটি বিত্তবানদের প্রতি আহ্বান জানাচ্ছি যে আপনারা যে যার অবস্থান থেকে রমজান মাস উপলক্ষে অসহায় মানুষের পাশে দাঁড়ান। আপনাদের সাধ্যমত সহযোগিতা করুন; তাদের মুখে হাসি ফুটান।

তিনি আরও বলেন, আমি চাই আমার এলাকার প্রতিটি মানুষ ভালো থাকুক, যতদিন আমি বেঁচে থাকবো আমার এলাকার মানুষ না খেয়ে মরবে না-ইনশাআল্লাহ। আমি আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করবো।

ইফতার সামগ্রী বিতরণকালে এসময় তার সঙ্গে ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT