ঢাকা (ভোর ৫:২১) রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ভূমি সেবা সপ্তাহ’র উদ্বোধন

হোসাইন মোহাম্মদ দিদার প্রতিবেদকঃ হোসাইন মোহাম্মদ দিদার Clock প্রকাশের সময়ঃ রবিবার বেলা ১২:২৮, ৯ জুন, ২০২৪

কুমিল্লার দাউদকান্দি উপজেলা (ভূমি) অফিসে নাগরিকদের স্মার্ট পরিষেবা দিতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।

রোববার( ৯ জুন) সকালে উপজেলার ভূমি অফিসে এ ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেন— উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আরাফাতুল আলম।

 

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউর রহমান এই উপজেলায় যোগদানের পর থেকে ভূমি অফিসে আমূল পরিবর্তন এসেছে। তিনি বছর খানেক আগে এই ভূমি অফিসে যোগদানের পর থেকে এখানকার ভূমি সেবা নিয়ে এই উপজেলার ভূমি সেবা প্রত্যাশীরা বেশ সন্তুষ্ট।

 

ভূমি সেবা প্রত্যাশীরা নির্বিঘ্নে সেবা নিতে পারছেন। তিনি যোগদানের পর জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। দালালের দৌরাত্ম কমিয়েছেন। কমেছে ভোগান্তি ও হয়রানি। এখানে আসলে আগে ফাইল নিয়ে বছরের পর বছর ঘুরেও সমস্যার সমাধান হয়নি। সেসব সমস্যা তিনি অগ্রাধিকার ভিত্তিতে কাজ করেছেন। করেছেন অসংখ্য মিস কেসের সমাধান। সার্বিক বিষয়ে তিনি এই উপজেলাকে স্মার্ট পরিষেবা দিতে সক্ষম হয়েছেন।

 

এর ফলশ্রুতিতে অবশ্য তিনি এর মূল্যায়নও পেয়েছেন। গতকাল (৯ জুন) সকালে কুমিল্লা জেলা প্রশাসকের হাত থেকে শ্রেষ্ঠ এসিল্যান্ড(ভূমি) খেতাব অর্জন করেন।

 

ভূমি সেবা সপ্তাহ উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন— বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, পৌরসভা প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব, জনতা ব্যাংক দাউদকান্দি শাখার ব্যবস্থাপক জসীমউদ্দিন আহম্মেদ প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT