ঢাকা (রাত ১০:১১) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

ঈদুল ফিতরে পারভীন লিসার কন্ঠে আসছে দুটি মৌলিক গান



গান দুটি নিয়ে পারভীন লিসা বলেন, আশা করছি এই ঈদে আমি আমার শ্রোতাদের সুন্দর দুটি কাজ উপহার দিতে পারব।উল্লেখ্য, পারভিন লিসা এই প্রথম কাজ করেছেন সাংবাদিক গীতিকার ও সুরকার মিজান মালিক এর সাথে। মিজান মালিকের একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটিতে মিউজিক করেছেন জাহিদ বাসার পঙ্কজ । গানটি শিরোনাম “মনে মনে মন বান্ধিলে”। পারভিন বলেন এটি মিজান ভাইয়ের সাথে আমার প্রথম কাজ। চমৎকার মানুষ তিনি এবং তার লেখা নিয়ে নতুন করে কিছু বলার নেই ,গানটি রিলিজ হলে বাকিটা আপনারাই শুনে দেখবেন। ঢাকা দুইটি স্পটে গানটির আউটডোর শুটিং এর কাজ চলছে।ঈদের আগের দিন চাঁদ রাতে গানটির মিউজিক ভিডিও রিলিজ এর কথা রয়েছে। এছাড়াও গীতিকার সুরকার ও সংগীত শিল্পী পলাশ লোহর কথা ও সুরে পারভীনের আরেকটি গান রিলিজ হচ্ছে এই ঈদ এ। গানটির নাম “ভালোবাসার রং লাগাইয়া”।

ইতিমধ্যে গাজীপুরের পুবাইলে গানটির মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন পারভিন। গানটিতে মিউজিক করেছেন বেলাল হোসাইন চঞ্চল। ভিডিও ধারণ করেছেন খলিল শেখ।

পারভীন বলেন, বর্তমান ট্রেন্ড এর কথা মাথায় রেখেই গানটি তৈরি করা হয়েছে। চটকা তালের এই গানটি সব বয়সের শ্রোতাদের ভালো লাগবে। দুইটি গানেই মডেল হিসেবে দেখা যাবে পারভীনকে।

গান দুটি নিয়ে এই শিল্পী বলেন আশা করছি দুটি গানই সবার কাছে ভীষণ ভালো লাগবে। গান দুটি সবার মনে খুব তাড়াতাড়ি জায়গা করে নিবে এমনটিই আমার আশা । ঈদের পর আরো কিছু নতুন গানের কাজ শুরু করবেন বলে জানান এই শিল্পী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT