ঢাকা (ভোর ৫:২০) মঙ্গলবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

স্মার্ট দাউদকান্দি গড়ার লক্ষ্যে কাজ করবো: নবাগত ইউএনও আরাফাতুল আলম

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock শুক্রবার রাত ০৩:১৩, ১৫ ডিসেম্বর, ২০২৩

দাউদকান্দি উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে কাজ করার কথা বলেছেন এই উপজেলায় সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরাফাতুল আলম।

 

আজ বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) রাত ৮টায় নবাগত ইউএনও মুহাম্মদ আরাফাতুল আলম স্থানীয় সাংবাদিকদের সঙ্গে পরিচয়পর্ব ও মতবিনিময় সভায় আরও বলেন, ভৌগোলিক কারণে দেশের অত্যান্ত গুরুত্বপূর্ণ উপজেলা এটি।

এই উপজেলার সুনাম রয়েছে সারাদেশব্যাপী।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে কাজ করছেন।

আমি এই উপজেলায় কর্মরত সাংবাদিক, জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সহযোগিতা পেলে একটি স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে দাউদকান্দি উপজেলাকে স্মার্ট উপজেলায় রুপ দিতে পারব।

 

ইউএনও আরাফাতুল আলম বলেন, মৎস ক্ষেত্রে এই উপজেলা সারাদেশে প্রথম হয়েছে, শিক্ষার হারও কুমিল্লা জেলায় অন্যতম। আমার কাছে এই উপজেলাকে একটি সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তুলাই মূল লক্ষ্য।

 

 

পরিচিত পর্ব ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন— উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. জিয়াউর রহমান,সাংবাদিক আব্দুল করিম,সাংবাদিক আলী হোসেন বাবুল,সাংবাদিক রাশেদুল ইসলাম লিপু, ,সাংবাদিক মামুনুর রশীদ রুবেল, সাংবাদিক জিল্লুর রহমান, সাংবাদিক আব্দুর রহমান ঢালী,সাংবাদিক মোহাম্মদ আলী শাহীন,সাংবাদিক লিটন সরকার বাদল, সাংবাদিক মুক্তার হোসেন, সাংবাদিক শফিকুল ইসলাম বাবু, সাংবাদিক আবু কোরাইশ আপেল, সাংবাদিক কামরুল হক চৌধুরী,সাংবাদিক শাহাবুদ্দিন আহমেদ, সাংবাদিক লেয়াকত হোসেন, সাংবাদিক আনিস খান,সাংবাদিক শরীফ প্রধান, সাংবাদিক শাহাবুদ্দিন আহমেদ,সাংবাদিক ইসমাইল হোসেনসহ অন্যান্য আরও সাংবাদিকরা।

 

উল্লেখ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইসি সারাদেশের ইউএনওদের রদবদলে বড় পরিবর্তন আনে।এরই অংশ হিসেবে সোমবার(১২ ডিসেম্বর) এক সরকারি আদেশে সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো. মহিনুল হাসানের স্থলাভিষিক্ত হন নবাগত ইউএনও মুহাম্মদ আরাফাতুল আলম।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT