ঢাকা (সন্ধ্যা ৭:২৩) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী

৭ নং ব্যালটের প্রার্থী সোহেল রানার নিরঙ্কুশ বিজয় হবে: ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock শুক্রবার ১২:০৮, ২৫ মার্চ, ২০২২

আদর্শ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি সদস্য পদপ্রার্থী নির্বাচন জমে ওঠেছে। প্রার্থীরা দৌঁড়ঝাপের মধ্যে আছেন, যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।

এরই মধ্যে মাঠে ঘাম ঝরাচ্ছেন ৭নং ব্যালটের প্রার্থী সোহেল রানা। বৃহস্পতিবার বিকালে দক্ষিণ সতানন্দী গ্রামে ভোট প্রার্থনা করেন সোহেল রানা। যেখানে যান সেখানেই ব্যাপক স্বতস্ফুর্ত সাড়া পাচ্ছেন তিনি। তবে তার বিজয়ের পথ সম্মানজনক করতে এবার কোমড় বেঁধে মাঠে নেমেছেন দাউদকান্দি উপজেলা পরিষদ এর ভাইস-চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন।

তিনি এই উপজেলার একজন জনপ্রিয় মুখ,করোনাকালীন সময়ে বিপদগ্রস্ত কৃষক ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে হয়েছেন এই উপজেলার একজন প্রভাবশালী জনপ্রিয় তরুণ রাজনৈতিক ব্যক্তি, তার ব্যতিক্রমধর্মী প্রচারণা খুব সহজে বিজয় সুনিশ্চিত হবে বলে মনে করছেন এলাকার সাধারণ ও সুশীল সমাজের ব্যক্তিরা।

এ বিষয়ে উপজেলা পরিষদ এর ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন বলেন, আমাদের অবিসংবাদিত নেতা মেঘনা-দাউদকান্দির কান্ডারী আধুনিক উন্নয়নের রুপকার বাংলাদেশ প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল ভূইয়া এমপি স্যার ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান, হাজার হাজার তরুণদের আইকন মেজর(অব.) মোহাম্মদ আলী সুমন ভাই এর একজন বিশ্বস্ত সৈনিক সোহেল রানা।

তিনি আরও বলেন, আমাদের প্রাণপ্রিয় এই দুই জনবান্ধব নেতা দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ে একাধিক সুউচ্চ নান্দনিক ভবন নির্মাণ, বিদ্যালয়ের সৌন্দর্যবর্ধন পরিবেশ, শিক্ষার মানবৃদ্ধিতে অগ্রনী ভূমিকা রেখেছেন। এই উপজেলা শিক্ষার্থীদের মেধাবিকাশে চালু করেছেন “যারীফ আলী বৃত্তি” এই বৃত্তি পেয়ে অনেক গরীব মেধাবী শিক্ষার্থীরা আজ তাদের স্বপ্ন স্পর্শ করছেন।

তাই আমার নেতাদের অর্জন আ.লীগের রাজনীতিতে, যেকোনো ভোটের হিসেবে আমরা এগিয়ে আছি– ইনশাল্লাহ।

ভোটারদের উদ্দেশ্যে ভাইস-চেয়ারম্যান বলেন, আদর্শ উচ্চ বিদ্যালয় শিক্ষার মানোন্নয়নে সোহেল রানা একজন নিবেদিত প্রাণের মানুষ, তাই মহান স্বাধীনতার মাস, ৩১ মার্চ বৃহস্পতিবার অভিভাবক প্রতিনিধি সদস্য প্রার্থী সোহেল রানাকে ৭ নং ব্যালটে ভোট দিয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপদ পরিবেশ নিশ্চিত করুন।

ভোট প্রার্থনাকালীন সময়ে সঙ্গে ছিলেন–দাউদকান্দি পৌরসভা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য মুরাদ চৌধুরী সুমন, হাসানপুর সরকারি কলেজের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবুসহ আরো অনেকে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT