ঢাকা (সকাল ১১:২৪) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

দাউদকান্দি মডেল থানার পক্ষ থেকে এএসপি জুয়েল রানাকে বিদায়ী সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock মঙ্গলবার রাত ১১:০০, ২১ ডিসেম্বর, ২০২১

মঙ্গলবার রাত ৯ টায় সদ্য বদলিজনিত কারণে বিদায়ী দাউদকান্দি সার্কেল এর সহকারী সিনিয়র পুলিশ সুপার (এএসপি) মো.জুয়েল রানাকে দাউদকান্দি মডেল থানার পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

এর আগে বিদায়ী এএসপি মো.জুয়েল রানার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, মডেল থানার অফিস-ইন-চার্জ মো.নজরুল ইসলাম,পরিদর্শক(তদন্ত) মো.শফিউল আলম।

এসময় পুলিশ কর্মকর্তাদের বক্তব্যে এক আবেগঘন পরিবেশ এর সৃষ্টি হয়। কর্মকর্তারা এএসপি জুয়েল রানার বিগত এক বছরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে অগ্রণী ভূমিকা রাখার জন্য ভূয়সী প্রশংসা করেন।

পরে মডেল থানার পক্ষ থেকে এএসপি মো.জুয়েল রানার হাতে একটি বিদায়ী সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

গত ১৯ ডিসেম্বর পুলিশ সদরদপ্তরের এক আদেশে তাকে সিলেট বিভাগের এপিবিএন-৭ এ বদলী করা হয়।

মডেল থানা অফিসারদের মধ্যে উপস্থিত ছিলেন সেকেন্ড অফিসার নাসির উদ্দীন, এসআই হারিসুল ইসলাম,এসআই আব্দুস সালাম,এসআই নাজমুল হুসেন, এসআই ইমদাদুল হক,এসআই শামীম আহমেদ, এসআই আলী আকবর,এএসআই মোবারক হোসেন,এএসআই বাবুল,এএসআই মোশারফ হোসেন, এএসআই বিপুল চন্দ্র রায়,এএসআই আনোয়ার হোসেন ও এএসআই ছোটন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT