ঢাকা (রাত ৪:৪৬) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

দাউদকান্দিতে বঙ্গবন্ধুর খুনী মোশতাকের বাড়ি ঘেরাও

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock রবিবার রাত ০২:১৯, ২৪ অক্টোবর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রস্তাবিত মেঘনা নামে নতুন বিভাগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনী মোশতাকের কারণেকুমিল্লানাম বাদ যাওয়ায়, কুমিল্লার দাউদকান্দিতে খন্দকার মোশতাক আহমেদেরবাড়ি ঘেরাওকর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সর্বস্তরের কুমিল্লাবাসীর ব্যানারে শনিবার (২৩ অক্টোবর ২০২১) সকালে উপজেলার দশপাড়া গ্রামে খন্দকার মোশতাকের বাড়ির সামনে, কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মী সাধারণ মানুষ ঘেরাও কর্মসূচিতে অংশ নেয়।

কর্মসূচিতে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা আওয়ামী লীগের নেতা দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব চৌধুরী এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়নসহ অন্যান্যরা।

বক্তব্যে মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, সাবেক বৃহত্তর কুমিল্লা এবং আরও কয়েকটি জেলা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীমেঘনানামে নতুন বিভাগ করার প্রস্তাব করেছেন। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। তবে গণদাবী ছিল বিভাগ হবে ঐতিহ্যবাহীকুমিল্লানামে। কিন্তু খুনী জাতীয় বেঈমান খন্দকার মোশতাকের বাড়ি এই জেলায় হওয়ায়, প্রস্তাবিত বিভাগ থেকেকুমিল্লানাম বাদ পড়েছে।

বঙ্গবন্ধু হত্যার অন্যতম ষড়যন্ত্রকারী যে খন্দকার মোশতাকএটা প্রমাণিত সত্য। খুনী মোশতাকের কলঙ্কজনক অমকর্মের দায় কুমিল্লাবাসী বহন করা চাই না। এই কুমিল্লা অনেক বীর শহীদ মুক্তিযোদ্ধাদের কুমিল্লা। কুমিল্লাবাসীর পক্ষ থেকে জাতীয় বেঈমানখ্যাত মোশতাকের স্থাবরঅস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করার জোর দাবি জানাচ্ছি।

বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব চৌধুরী বলেন, কুমিল্লাবাসীকে খুনী মোশতাকের পাপের বোঝা আজও পীড়া দিচ্ছে। তার কারণে আমরা অনেক কিছু থেকে বঞ্চিত। এই বেঈমানের সব সম্পদ বাজেয়াপ্ত করার দাবি জানাই।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT