ঢাকা (সকাল ৯:৫৯) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

গৌরীপুর পৌরসভার নৌকা প্রত্যাশী মেয়র প্রার্থী হবি’র জন্য বোকাইনগর আওয়ামীলীগের মত-বিনিময় সভা



ময়মনসিংহ গৌরীপুর বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বুধবার (২ ডিসেম্বর) ইউনিয়নের কৃতি সন্তান সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম হবি’র আসন্ন পৌরসভা নির্র্বাচনে গৌরীপুর পৌর সভায় মেয়র প্রাথীর্তা বিষয়ক মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মিরিকপুর মডেল হাই স্কুল প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মোসলেম উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: রুহুল আমীন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহম্মেদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক রাজগৌরীপুর পত্রিকার সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন, সাবেক সাধারণ সম্পাদক এম এম জিল্লুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক বিল্লাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম প্রমুখ।

আলোচনায় বক্তারা আসন্ন পৌরসভা নির্বাচনে শফিকুল ইসলাম হবির পক্ষে আন্তরিকভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

বোকাইনগর ইউনিয়নের কৃতি সন্তান, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য, গৌরীপুর পৌরসভার সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি বলেন- আমি বোকাইনগর ইউনিয়নের সন্তান হিসেবে সব সময় গর্ববোধ করি। গৌরীপুর পৌরসভার ভোটারদের একটা বৃহৎ অংশ বোকাইনগরের মানুষ।

আমি আসন্ন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রত্যাশী একজন মেয়র প্রার্থী। এর পূর্বেও আমি আপনাদের সহযোগিতায় জামায়াত-জোট সরকারের আমলে কঠিন প্রতিদ্বন্দীতা করে পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম, কোন বাঁধাই তখন আমাকে আটকাতে পারেনি, আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্যই তা সম্ভব হয়েছিলো।

এবার বিভিন্ন সংস্থার মাঠ জরিপে আমি এগিয়ে আছি। দেশের অনেক গুরুত্বপূর্ণ দপ্তরে বোকাইনগরের অনেক কৃতি সন্তান রয়েছেন, আমি সকলের সহযোগিতা চাই। তিনি আরো বলেন- আমি আপনাদের সন্তান আমার প্রতি যদি কারো কোন রাগ অভিমান থেকে থাকে আমি এই সমাবেশে ক্ষমা প্রার্থনা করছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT