ঢাকা (দুপুর ১২:৫৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের পুনরায় নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন কাউন্সিলর নুরুন নাহার

<script>” title=”<script>


<script>

৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আ.লীগ নেতা মরহুম খন্দকার মিলনের স্ত্রী খন্দকার নুরুন নাহার এবারো দাউদকান্দি পৌরসভা থেকে ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর(সংরক্ষিত) নির্বাচন করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

একজন মানবতাবাদী কাউন্সিলর হিসেবে তিনি ইতোমধ্যে সাধারণ জনগণের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এই জনপ্রিয়তার অন্যতম কারণ তিনি সদালাপী ও বিনয়ী স্বভাবে আপামর জনতাকে আকৃষ্ট করেন। বিগত দিনে তিনি জনগণের পরম আপনজন হয়ে অকাতরে মানুষকে সেবা বিলিয়েছেন। তিনি সাধ্যমতো চেষ্টা করেন অসহায় মানুষের পাশে থাকতে। তিনি বেশ সুনামের সহিত প্রতিটি ওয়ার্ডের জনগণের পাশে থেকে সহায়তা করার চেষ্টা করেছেন।

বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে তিনি পৌরসভার পক্ষ থেকে কর্মহীনদের পাশে থেকে খাদ্যসামগ্রী,মাস্ক,সাবান ও হ্যান্ডসেনিটাইজার বিতরণ করেছেন। বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদানে তিনি ইতিবাচক ভূমিকা রেখেছেন। কাউন্সিলর খন্দকার নুরুন নাহার তার এলাকারবাসির দোয়া ও সমর্থন নিয়ে প্রচার-প্রচারণা করছেন এলাকারবাসির ভোটের হিসেব -নিকেষ মতে,নির্বাচনে তিনি একজন হেভিওয়েট প্রার্থী, সাধারণ মানুষের কাছে জনকল্যাণমূলক কাজের দিক থেকে তিনি একটি জনপ্রিয় মুখ। এবং তার ভোটের পাল্লা সবচেয়ে ভারি। এক কথায় তার কোনো বিকল্প নাই।

এলাকার বিভিন্ন শ্রেণির মানুষের সাথে কথা বলে জানা যায়, সংরক্ষিত কাউন্সিলর হিসেবে সকলের প্রথম পছন্দের তালিকায় নুরুন নাহার। এ এলাকার জনগণ চায়, এবারের নির্বাচনে কাউন্সিলর হিসেবে পুনারায় নুরুন নাহার নির্বাচিত হোক।

এ বিষয়ে কথা হয় কাউন্সিলর প্রার্থী খন্দকার নুরুন নাহার এর সাথে তিনি জানান,” আমি আমার ৪,৫ ও ৬ ওয়ার্ডের সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞ। আমাকে তারা ভোট দিয়ে জনপ্রতিনিধি হিসেবে গত নির্বাচনে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন বিধায় আমি জনপ্রতিনিধি হতে পেরেছি।তাই আমার এলাকার মানুষের ঋণ কোনো দিন শোধ করতে পারবো না। আমি আমার শেষ নি:শ্বাস অবধি মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। জনগণের দোয়া ও ভালোবাসায় আমি ধন্য।

তিনি আরো বলেন,আমি বিগত দিনে জননেত্রী শেখ হাসিনার সরকারের অভাবনীয় উন্নয়নের কথা তুলে ধরে ভোটারদের বাড়ি বাড়ি গিয়েছি। আমি পুনরায় নির্বাচন করার লক্ষে ইতোমধ্যে জনগণের ব্যাপক সাড়া পেয়েছি। জনগণের দোয়া ও সমর্থনে আগামীর অসমাপ্ত কাজ করাই আমার লক্ষ।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT