ঢাকা (সন্ধ্যা ৬:০৯) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

হোসাইন মোহাম্মদ দিদারের ৬ষ্ঠ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচিত



অমর একুশে বইমেলা-২৪ উপলক্ষে প্রকাশিত সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদারের ৬ষ্ঠ কাব্যগ্রন্থ ‘সে ফিরবে না আর’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে দাউদকান্দি পৌরসভার মেসার্স আব্দুল লতিফ চৌধুরী এন্ড সন্স এর সেমিনার কক্ষে এই বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান করা হয়েছে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বইয়ের মোড়ক উন্মোচন করেন— বিশিষ্ট ব্যাবসায়ী ও নাট্যকার আরমান চৌধুরী রবিন। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন— বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুস সাত্তার।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব, জুরানপুর আদর্শ ডিগ্রী কলেজের অধ্যাপক জহির উদ্দিন আহামেদ, ফিউচার আইসিটি স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান শফিউল বাশার সুমন, সাংবাদিক ওমর ফারুক মিয়াজি, সাংবাদিক লিটন সরকার বাদল, সাংবাদিক জহিরুল ইসলাম জিল্লু, সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক আবু কোরাইশ আপেল মাহমুদ, ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেন খান রোমেন, সমাজকর্মী তৌফিক রুবেল ও রাসেল সরকার।

তরুণ কবি হোসাইন মোহাম্মদ দিদারের প্রকাশিত বইটি ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত বইমেলার বিভাস প্রকাশনীর ৬১-৬২ নম্বর স্টলে পাওয়া যাবে। বইটির প্রচ্ছদ অলঙ্করণ করেছেন প্রখ্যাত কবি ও প্রচ্ছদশিল্লী ধ্রুব এষ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন— সাবেক ছাত্র নেতা মামুন আহম্মেদ।

অনুষ্ঠান শেষে গ্রন্থকারের উদ্যোগে অতিথিদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT