ঢাকা (রাত ২:২৫) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত



সদর উপজেলা পর্যায়ে বার্ষিক হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

শনিবার বিকেল সাড়ে ৩টায় হুফফাজুল কুরআন ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার আয়োজনে পৌরসভার মাঝপাড়া বালিগ্রাম ছয় গম্বুজ জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে বিজয়ী সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিতএ সময় মাঝপাড়া বালিগ্রাম ছয় গম্বুজ জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মোসাদ্দারুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুষ্কার বিতরণ ও বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুল্লাহ খাঁন বাবু, ব্যবসায়ী শহিদুল ইসলাম, সমাজ সেবক রফিকুল ইসলাম, আজাইপুর পোলাডাঙ্গা গোরস্তান নূরানী হাফেজিশা মাদরাসা’র সাধারণ সম্পাদক একরামুল হক।

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন জেলা শাখার আয়োজনে ও সদর উপজেলা শাখার উদ্যােগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ৫ পারা গ্রুপে অংশ গ্রহণ করে প্রথম স্থানে উত্তীর্ণ দারুল উলুম মারকাজুল মাদ্রাসার ছাত্র নাহিদ হাসান নাঈম, ১০ পারা থেকে প্রথম স্থানে উত্তীর্ণ মাহবুবিন নূর জাহান হিফজুল কুরআন মাদ্রাসার ছাত্র আব্দুস শাকুর, ২০ পারা থেকে প্রথম স্থানে উত্তীর্ণ দারুল উলুম মারকাজুল মাদ্রাসার ছাত্র আব্দুল্লাহ, ৩০ পারা থেকে প্রথম স্থানে উত্তীর্ণ কাসেমুল উলুম হাফেজিয়া মাদ্রাসার ছাত্র নূর হোসাইন।

পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও দোয়ার মাধ্যমে হিফজুল কোরআন প্রতিযোগিতা সমাপ্তি হয়। এসময় হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের প্রতিনিধিগন, ওলামায়ে কেরামগনসহ বিভিন্ন মাদ্রাসার হাফেজগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT