ঢাকা (রাত ১০:১৯) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে মৌলভীবাজার জেলা পুলিশ ও পৌরসভার যৌথ প্রচারনা



মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ   স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে চলাফেরা করতে মৌলভীবাজার পৌরসভা ও জেলা পুলিশ আনুষ্ঠানিকভাবে শহরে সচেতনতা মূলক প্রচারনা চালিয়েছে। সেই সাথে মাস্ক ছাড়া চলাচলকারি শতাধিক গাড়ির চালক ও পথচারিদের মাস্ক বিতরন করা হয়েছে।

বুধবার (৩ জুন) দুপুরে শহরের কোর্ট রোড ও চৌমুহনা এলাকায় আনুষ্টানিকভাবে এ প্রচারনায় অংশ নেয় যৌথভাবে মৌলভীবাজার জেলা পুলিশ ও পৌরসভা কতৃপক্ষ।

এ সময় মাস্কছাড়া শতাধিক অটোরিকশা ও টমটম চালক ও পথচারিদের আটকিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়। পরে শহরের আরো বেশ কয়েকটি স্থানে এ টিম উপস্থিত হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার প্রচারনা চালায়।

এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ, পি পি এম বার মোঃ আলমগীর হোসেন ভারপ্রাপ্ত কর্মকর্তা মৌলভীবাজার মডেল থানা, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান ও কাউন্সিলর ফয়সল আহমদ ।

এসময় পুলিশ সুপার লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে চলার সর্বশেষ পরামর্শ দিয়ে বলেন, কেউ যদি সরকারের নিয়ম নীতি না মেনে মাস্ক ছাড়া এভাবে রাস্তায় অবাধে চলাফেরা করে অন্যতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা পুলিশ কঠোর অবস্থানে যেতে বাধ্য হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT