ঢাকা (বিকাল ৪:৫৬) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সিলেটে দিন দিন বৃদ্ধি পাচ্ছে করোনার মিছিল



 মোঃ ইবাদুর রহমান জাকির, সিলেট প্রতিনিধিঃ সিলেট বিভাগে প্রতিদিন করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় চার জেলায় নতুন আক্রান্ত ৩৫ জনকে শনাক্ত করেছে স্বাস্থ্য বিভাগ। 

জানা যায়, নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ১৮ জন, হবিগঞ্জে ৩ জন, মৌলভীবাজারে ৬ জন ও সুনামগঞ্জে ৬ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্ত বেড়ে হয়েছে ৬৩৫ জন। এখন পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন মোট ১৩ জন।এর মধ্যে সিলেটে ১১ জন, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজারে ২ জন।  

সিলেট বিভাগে শনাক্ত হওয়া মোট ৬৩৫ জনের মধ্যে সিলেট জেলায় ২৯৪, সুনামগঞ্জে ৯৫, হবিগঞ্জে ১৫৯ ও মৌলভীবাজার জেলায় ৮৯জন।

হাসপাতালে ভর্তি আছেন ১৮৪ জন। তার মধ্যে সিলেটে ৫৯, সুনামগঞ্জে ৪২, হবিগঞ্জে ৮২ ও মৌলভীবাজারে ১জন। এদিকে, সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৬২ জন। এর মধ্যে সিলেটে ২৮, সুনামগঞ্জে ৫২, হবিগঞ্জে ৭৩ ও মৌলভীবাজারে ৯ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট-এর প্রতিবেদন সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১১৭৭৩ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১০৪৯৩ জনকে।

বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ১২৮০ জন। এর মধ্যে সিলেটে ৩৭১, সুনামগঞ্জে ৩৮৬, হবিগঞ্জে ১৭৫ ও মৌলভীবাজারে ৩৪৮ জন। এ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ২৩৮ জন। এর মধ্যে সিলেটে ৭৭, সুনামগঞ্জে ২৯, হবিগঞ্জে ১১৯ ও মৌলভীবাজারে ১৩ জন।

তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT