ঢাকা (রাত ১১:১৭) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

সদর উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে গড়েয়া হাটের ড্রেনের কাজ পূনরায় চালু   



ঠাকুরগাঁও সদর উপজেলার সর্ববৃহৎ হাট, গড়েয়া হাট। এই হাটে আসে পাশের কয়েকটি জেলার ক্রেতা বিক্রেতার লোক সমাগম ঘটে।

বর্ষা মৌসুমে পানি নিষ্কাশনের ব্যবস্থা পর্যাপ্ত না থাকায় এক হাটু কাঁদা পানি জমে থাকে। দীর্ঘ প্রায় দুই বছর আগে হাট কমিটি ও গড়েয়া ইউনিয়ন পরিষদের সমন্বয়ের বরাদ্দকৃত অর্থ দিয়ে গড়েয়া হাটের হাফেজিয়া মাদ্রাসার পাশদিয়ে নদীতে পানি নিষ্কাশনের জন্য একটি বড় ড্রেনের কাজ শুরু করে। কিন্তু ড্রেনের কাজটি হাটের ভিতরে আসতে না আসতেই কিছু লোকজনের বাঁধার সম্মুখীন হতে হয় এবং ড্রেনের চলমান কাজটি বন্ধ হয়ে যায়। চরম দূর্ভোগে পড়ে স্কুল, কলেজের ছাত্র- ছাত্রীরা ও এলাকার মানুষ এবং ব্যবসায়ীরা।

দীর্ঘ প্রায় দুই বছর পর ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল- মামুনের হস্তক্ষেপে ও সহযোগিতায় বন্ধ হওয়া সেই ড্রেনের কাজটি পূনরায় সচল করে।

গড়েয়া হাটের স্থানীয় লোকজন ও হাট ব্যবসায়ীদের দীর্ঘ দিনের কষ্ট ও জনদূর্ভোগ নিরসনের লক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতা ও মহতি উদ্দোগকে সাধুবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT