ঢাকা (রাত ১:০৭) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ Meghna News বন্যা পরিস্থিতি দেখতে সিলেট আসলেন প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি Meghna News সিলেটে আরো ১০ দিন ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর Meghna News ড্রেনেজ সংস্কারের নামে সিসিকের প্রায় ১১শ কোটি টাকা জলে! Meghna News সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠিত

শ্রেণি কক্ষে ক্লাস নিচ্ছেন এসিল্যান্ড, মনোযোগী শিক্ষার্থীরা



দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শ্রেণি কক্ষে ক্লাস নিতে দেখা গেছে দাউদকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মো. জিয়াউর রহমানকে।

 

এমন কিছু ছবি এই কর্মকর্তার ব্যবহৃত নিজস্ব ফেসবুকে ওয়ালে পোস্ট দিয়ে নষ্টালজিক ভাব প্রকাশ করেন। তিনি এতে লিখেন,” নতুন করে পুরনো পেশায়; যা আমি সবচেয়ে বেশি উপভোগ করি।

“দাউদকান্দি’র ছাত্র-ছাত্রীরা আজ আবারো মুগ্ধ করলো আমায়। সুন্দর ও সাফল্যমণ্ডিত হোক তাদের সকলের আগামীর দিনগুলো।”

এবং পরে হ্যাশট্যাগ দিয়ে লিখেন স্মৃতি থাকুক।

 

এসময় তার সঙ্গে বসে ক্লাসে মনোযোগী হতে দেখা গেছে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসীমউদ্দিন আহম্মেদকে। জানা যায়, মঙ্গলবার( ১১ জুন) দুপুরে এই বিদ্যালয়ে ভূমি সংক্রান্ত বিষয়ে তিনি একটি শ্রেণি কক্ষে পাঠদান করেন।

 

এই কর্মকর্তার ক্লাসটি শিক্ষার্থীরাও দারুণ উপভোগ করছেন বলে জানান বিদ্যালয়টির প্রধান শিক্ষক।

 

এসিল্যান্ডের শ্রেণি কক্ষে ক্লাস নেওয়ায় তার প্রসংশা করে স্থানীয় সাংবাদিক ও উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি মুক্তার হোসেনও তার নিজস্ব ফেসবুক ওয়ালে ইতিবাচক সমালোচনা করে একটি পোস্ট দেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT