ঢাকা (সকাল ৭:৪৬) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্যামগঞ্জে রেলওয়ে পুকুর রক্ষা, স্মৃতিসৌধ আধুনিকায়ন ও খেলার মাঠ সংস্কারের দাবিতে মানববন্ধন

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock সোমবার দুপুর ০২:২৩, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জের রেলওয়ে পুকুর রক্ষা, শহীদ সুধীর বড়ূয়া স্মৃতিসৌধের আধুনিকায়তন ও রেলওয়ে খেলার মাঠের সংস্কারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে শ্যামগঞ্জ সুধীর বড়–য়া চত্বরে সচেতন শ্যামগঞ্জবাসী, ওরা ১১ জন স্পোর্টিং ক্লাব ও এসএসসি ব্যাচ’৯৬ এর যৌথ উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শ্যামগঞ্জ বাজারের ব্যবসায়ী জয়ন্ত রায়ের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন শ্যামগঞ্জ উন্নয়ন সংগ্রাম পরিষদের আহবায়ক হারুন-আল-বারী, ওরা ১১ জন স্পোর্টিং ক্লাবের সভাপতি পারভেজ সরকার, উদীচী শ্যামগঞ্জ শাখা সংসদের সভাপতি ডা. মোহাম্মদ শহীদুল্লাহ, সাবেক ইউপি সদস্য আব্দুল্লাহ নোমান, স্থানীয় বাসিন্দা বাহার উদ্দিন দুদু, মহিবুর রহমান কাজল, ফেরদৌস আহমেদ, ব্যবসায়ী ফরিদ আহমেদ প্রমুখ।

বক্তারা, অবিলম্বে শ্যামগঞ্জ রেলওয়ে পুকুরটিকে সংস্কার ও ময়লা আবর্জনা অপসারণ করে পূর্বের অবস্থায় ফিরিয়ে এনে ব্যবহার উপযোগী করা, মুক্তিযুদ্ধের শহীদ সুধীর বড়ূয়া স্মৃতিসৌধের আধুনিকায়ন, খেলার মাঠটিতে খেলাধূলা করার জন্য উপযোগী করা ও শ্যামগঞ্জ বাজার, রেলওয়ে সংলগ্ন এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবী জানান।

শ্যামগঞ্জ বাজারের ড্রেনেজ ব্যবস্থা আধুনিকায়ন করে পানি নিষ্কাশনের ব্যবস্থা করা, পানির স্বাভাবিক প্রবাহ চলমান রাখা ও বাজারের পরিচ্ছন্নতা বজায় রাখার দাবী জানান বক্তারা।

মানববন্ধনে সকল শ্রেণি- পেশার মানুষজন অংশ নেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT