ঢাকা (রাত ২:১৬) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

শেখ হাসিনা ছাড়া কোন সরকার দেশের জনগণকে নিয়ে ভাবেনি-সাপাহারে খাদ্যমন্ত্রী



সারাদেশের ন্যায় নওগাঁর সাপাহারে ভুমিহীন গৃহহীনদের নতুন ঘর হস্তান্তর অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, শেখ হাসিনা ছাড়া কোন সরকার দেশের জনগণের জন্যে ভাবেনি। তিনি ভেবেছেন দেশের প্রত্যেক মানুষের থাকবে মাথা গোজাবার ঠিকানা। প্রত্যেক মানুষের থাকবে একটি করে বাড়ী। সেই লক্ষ্যে এই উপজেলায় তৃতীয় ধাপে ৪৫ জন গৃহহীন পেল মাথা গোজাবার টিকানা হিসেবে জমিসহ একটি করে বাড়ি।

মঙ্গলবার সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে দেশের গৃহ ও ভুমিহীন ছিন্নমুল মানুষের মাঝে প্রায় ৩৩ হাজার ঘর প্রদানের ভার্চ্যুয়াল শুভ উদ্বোধন অনুষ্ঠানে নওগাঁ জেলার সাপাহার প্রান্তে উপস্থিত থেকে তিনি কথাগুলি বলেন।

সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার অমরপুর (৩য়) পর্যায়ে আশ্রয়ন প্রকল্পে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে, নওগাঁ জেলার জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, শিরন্টি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন প্রমুখ বক্তব্য প্রদান করেন।

মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে খাদ্যমন্ত্রী উপজেলার অমরপুর আশ্রয়ন প্রকল্পের নব নির্মিত ২৫টি সহ উপজেলার ৪৫টি অসহায় গৃহহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাজনা খারিজসহ ২ শতক জমির দলীল সহ একটি করে বাড়ী প্রদান করেন।

এসময় উপজেলার অসংখ্য সাধারণ মানুষ ও আশ্রয়ন প্রকল্পের সুফল ভোগীগণ সেখানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT