ঢাকা (সকাল ৯:২১) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন প্রজন্মলীগ নেতা সোহেল রানা ও মেম্বার নাজমুল

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বুধবার রাত ১১:৪০, ৫ জানুয়ারী, ২০২২

শীত ধনীদের দুয়ার স্পর্শ না করলেও গরীবের দুয়ারে শীতের দাপট প্রবল। শীত কিংবা গ্রীষ্মে ভবঘুরে, পথশিশু দুস্থ মানুষের জীবনে বরাবর নিরানন্দের খরা নেমে আসে অবলীলায়।

কী শীত, কী কাল বৈশাখী ঝড় সব প্রাকৃতিক প্রতিকূলতা ছাপিয়ে এসব মানুষগুলোর দিন কাটে পথে পথে,
অসহায় সম্বলহীন এসব মানুষের হৃদয় ভাঙার ঢেউ হয়তো কারো না কারো হৃদয় স্পর্শ করবেই।

ভুবেন হাজরিকার কালজয়ী গান,” মানুষ মানুষের জন্য এই অমর পংক্তি হৃদয়ে ধারণ করে মানুষের কল্যাণে সর্বদা নিজেকে যুক্ত রাখছেন উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ এর সভাপতি মো.সোহেল রানা, উপজেলা আওয়ামী  যুবলীগ এর আহ্বায়ক কমিটির সদস্য ওয়ার্ড মেম্বার নাজমুল সরকার।

আর অসহায় মানুষের সাহায্যের জন্য যারা হাত বাড়িয়ে দেয় হয়তো তাকেই বলেমানবিকতাতাঁরাইমানবিক

এমনই অসহায় মানুষের জন্যপ্রধানমন্ত্রী শেখ হাসিনা শীতবস্ত্র উপহার পাঠিয়েছেন।

দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী নির্দেশে বুধবার বিকালে  দাউদকান্দি উপজেলার ১নং সদর উত্তর ইউনিয়ন এর কদমতুলি নন্দনপুর গ্রামের দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দিয়েছেন উপজেলা প্রজন্মলীগ এর সভাপতি মো. সোহেল রানা নম্বর ওয়ার্ড মেম্বার মোহাম্মদ নাজমুল সরকার।

এসময় সঙ্গে ছিলেন নং ওয়ার্ড এর ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীরা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT