ঢাকা (সকাল ৬:৪০) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

শিবচরে যত্রতত্র রাস্তার উপর অবৈধ ড্রেজার পাইপ;একের পর এক ঘটছে দূর্ঘটনা



মাদারীপুর শিবচরে যত্রতত্র রাস্তার উপর অবৈধ ভাবে ড্রেজারর পাইপ বসিয়ে বেরিকেট দিয়ে বালু ফেলছে একটি মহল।
সেই বেরিকেটের সাথে ধাক্কা লাগলে থ্রী হুইলার উল্টে শফিকুল ইসলাম (সাগর) (২৭) নামের কিউরেক্স ঔষধ কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি মারা যায়। বুধবার (১৯ জানুয়ারী) রাত ১০ টার সময় উপজেলার পাঁচ্চর-মাদবরচর আঞ্চলিক সড়ক এ দূর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম বরগুনা জেলার বামনা উপজলার সানাখালি গ্রামের নুরুল হক আকনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র জানা যায়, ঔষধর মার্কেটিং শেষ করে থ্রী হুইলার যোগে বাসায় ফেরার পথে উপজলার মাদবচর ইউনিয়নের খাড়াকান্দি, আকন বাড়ীর নিকট রাস্তার উপর বসানা ড্রেজারের পাইপের বেরিকেটের সাথে ধাক্কা লেগে থ্রী হুইলারটি উল্টে এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থানেই মারা যান শফিকুল।

এলাকাবাসি বলছেন, অবৈধ ড্রেজারের পাইপ বসানোর কারনেই এ দূঘটনা ঘটছে। এর আগে এ রাস্তায় কোন ভিট ছিলোনা। হঠাৎ করে একটি মহল আইনের তোয়াক্কা না করে রাস্তার উপর ড্রেজারের পাইপ বসিয়ে বেরিকেট দিয়ে বালু নিচ্ছে বিভিন্ন স্থানে। এতে করে প্রতিনিয়তই ছোট বড় দূর্ঘটনা ঘটছে।

শিবচর উপজলা নির্বাহী অফিসার মাঃ আসাদুজ্জামান বলেন, রাস্তার উপর অপরিকল্পিত অবৈধ ভাবে ড্রেজার পাইপ বসানোর কোন সুযোগ নেই। আমরা উপজলা এলজিইডিকে নির্দেশ দিয়েছি কোন আঞ্চলিক সড়কে ড্রেজারের পাইপ বসিয়ে কেউ যেন যান চলাচল প্রতিবন্ধকতা সৃষ্টি করতে না পারে। এর পরও যদি কেউ করে তার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT