ঢাকা (সকাল ৮:২৭) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

লোহাগড়া পৌরসভায় দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া পৌরসভা কার্যালয়ে বৃহস্পতিবার দায়িত্বভার গ্রহণ ও অর্পণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ মসিয়ূর রহমান সাবেক মেয়র মোঃ আশরাফুল আলমের নিকট থেকে পৌরসভার দায়িত্বভার গ্রহণ করেন।

পৌরসভার সচিব মোঃ তফিকুল আলম এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভীন।

নবনির্বাচিত মেয়র সৈয়দ মসিয়ূর রহমান অনুষ্ঠানে তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মানুষের সেবা করতে সবসময় ব্যস্ত সময় পার করেন। তিনি দেশের মানুষের সার্বিক উন্নয়নে ব্যাপক কাজ করছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া নৌকা প্রতিকে নির্বাচন করে আমি মেয়র হয়েছি মানুষের সেবা করবার জন্য। পৌরসভার সকল মানুষের নাগরিক সেবা নিশ্চিত করা হবে। বিশেষ করে রাস্তাঘাট, বিদ্যুৎ, ড্রেনেজ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা বজায় রাখা, জন্মনিবন্ধনসহ সকল ক্ষেত্রে বিশেষ সেবা দেয়া হবে স্বচ্ছার সাথে। নাগরিকদের ভোগান্তি কমাতে সর্বোচ্চ চেষ্টা করবে বর্তমান পরিষদ। পৌরসভার সকল কার্যক্রম বর্তমান অবস্থানেই চলবে। তবে, সকলের সাথে আলাপ করে দ্রুত পৌর ভবন নির্মাণের চেষ্টা করা হবে।

তিনি নবনির্বাচত কাউন্সিলরসহ পৌর কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা আশা করেছেন।

অনুষ্ঠানে পৌরসভার কর্মকর্তা কর্মচারীসহ নবনির্বাচিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT