ঢাকা (রাত ১১:০৬) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

লোহাগড়ায় সৌহার্দ্য সমাবেশ অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়ায় দীর্ঘদিনের বিরোধ মীমাংসাকল্পে এক সৌহার্দ্য সমাবেশ অনুৃষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে লক্ষীপাশা এলাকায় কাশিপুর ইউপির চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক জহির ঠাকুরের পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দীন ভূইয়া, সৈয়দ আহমেদ শাফি কায়সার, সৈয়দ আজগার আলী, অধ্যাপক নাজমুল ইসলাম সুজাসহ এলাকার সুধীজন ও সাংবাদিকবৃন্দ।

জানা গেছে, পৌর সভার লক্ষীপাশা গ্রামের সৈয়দ আহমেদ শাফি কায়সারের সাথে চাচাতো ভাই সৈয়দ আজগার আলীর মধ্যে সাড়ে আট শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে উভয়ের মধ্যে দ্বন্ধ-সংঘাত ও হামলা-মামলা চলে আসছিল।

উক্ত বিরোধ নিয়ে এলাকার সুধীজন কয়েক দফা শালিস বৈঠক করে মিমাংশার জন্য। সর্বশেষ কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দীন ভূইয়া, সাংবাদিক জহির ঠাকুর,কাউন্সিলর শাহাজান সিরাজ বিদ্যুৎ এর উদ্যোগে উভয় পক্ষের সম্মতিতে জুরি বোর্ড গঠন এবং বিরোধ মীমাংসার জন্য একটি লিখিত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

বৃহস্পতিবার বিকালে উভয়পক্ষ এবং এলাকার সুধীজনের উপস্থিতিতে জুরীবোর্ড গৃহীত সিদ্ধান্তসমূহ উপস্থাপন করেন, যা দুই পক্ষ মেনে নিয়ে হাতে হাত মিলিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করার অঙ্গীকার করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT