ঢাকা (রাত ১২:৫২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

লোহাগড়ায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত



নড়াইলের লোহাগড়া উপজেলার ১২নং কাশিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শালবরাত গ্রামের মৃত তোজাম শেখের ছেলে মোঃ আনোয়ারুল ইসলাম হাবীব ও তার দু ছেলে নাসির ও শাহিনসহ সহযোগিদের সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২৩ জানুয়ারি) বেলা ১১টায় শালবরাত গ্রামবাসীদের আয়োজনে কদমতলা এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে গ্রামবাসীদের পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিশিষ্ট সমাজসেবক মোঃ আইয়ুব হোসেন।

তিনি বলেন, আনোয়ারুল ইসলাম হাবীব শিক্ষকতা পেশার আড়ালে সন্ত্রাসকে লালন-পালন করে আসছেন। গত ১০ জানুয়ারী অভিযুক্ত হাবীব ও তার দু ছেলে নাসির ও শাহিন রামদা, ছ্যান দা ও লোহার রড দিয়ে যশোর-কালনা সড়কের এড়েন্দা বাসস্ট্যান্ডে শালবরাত গ্রামের তবিবর রহমান শেখের ছেলে দরিদ্র ইজিবাইক চালক আলিম শেখকে(৩১) কুপিয়ে মারাত্বক জখম করে।

এ ঘটনায় আলিমের পিতা বাদী হয়ে গত ১৪ জানুয়ারী লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। যার নং-০৭। মামলা দায়ের হলেও পুলিশ অভিযুক্ত হাবীবসহ তার ছেলে ও সহযোগিদের আজও গ্রেফতার করতে পারে নাই।

তিনি আরও বলেন, অভিযুক্ত মোঃ আনোয়ারুল ইসলাম হাবীব শালবরাত সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘ ৩২ বছর ধরে শিক্ষকতা করছেন, যা সরকারী নীতিমালার পরিপন্থী। এ ছাড়াও তিনি উক্ত গ্রামে একটি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠার নামে কৌশলে মাদ্রাসাসহ বিভিন্ন ব্যক্তির প্রায় ৫০ শতক জমি নিজ দলীয় লোকদের নামে কবলা দলিল করে নিয়েছেন।

অভিযুক্ত শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলাম হাবীব অভিযোগ অস্বীকার করে বলেন, গ্রাম্য শত্রুতার কারনে বিএনপি সমর্থিতরা আমাকে অহেতুক চাপে ফেলছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন এ বিষয়ে বলেন, পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে তৎপর রয়েছে। সংবাদ সম্মেলন থেকে অভিযুক্ত হাবীবসহ তার সহযোগিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়েছে।

অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ আইয়ুব হোসেন, নুর ইসলাম, পান্নু মোল্যাসহ চারশতধীক গ্রামবাসী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT