ঢাকা (রাত ১১:১৭) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

লিসা হত্যাকারীদের বিচার দাবিতে সহপাঠীদের মানববন্ধন

লিসা হত্যাকারীদের বিচার দাবিতে সহপাঠীদের মানববন্ধন। ছবিঃ মনজু হোসেন, পঞ্চগড় প্রতিনিধি।
লিসা হত্যাকারীদের বিচার দাবিতে সহপাঠীদের মানববন্ধন। ছবিঃ মনজু হোসেন, পঞ্চগড় প্রতিনিধি।



লিসা হত্যার খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মানববন্ধন অনুষ্ঠিত।

মনজু হোসেন, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী সাদিয়া সামাদ লিসা (১৪) কে অপহরণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত খুনীদের অবিলম্বে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালযের ছাত্র ছাত্রীরা।

রবিবার ২২ সেপ্টেম্বর দুপুর ১২ঘটিকার সময় উপজেলা চত্বরে, মানববন্ধন করে সেই সময় বক্তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে অবিলম্বে লিসার হত্যার খুনীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানায়। তারা বলেন আমাদের আটোয়ারী উপজেলা অনেক শান্তি প্রিয়। এই শান্তিপ্রিয় এলাকায় যারা অশান্তি সৃষ্টি করেছে তাদেরকে ছাড় দিলে হাজারো অপকর্ম বেড়ে যাবে তাই এদের দৃষ্টান্তমূলক চাই।

লিসার বড় বোন সালমা আক্তার আশা জানায়, একটি চক্র আমার বোনের নামে অপপ্রচার চালাচ্ছে, বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য। পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করে বলেন ঘটনার সত্যতা তদন্ত করে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আটোয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস লিসা হত্যার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে আসামিদের দৃষ্টান্তমূল দাবি করেন তিনি এবং পুলিশ প্রশাসনের কাছে সকল ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা দাবিও করেন যেন এই রকম জঘন্য ধরনের অপরাধ করতে কেউ সাহস না পায়।

এই বিষয়ে আটোয়ারী থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাকের সাথে কথা বললে তিনি বলেন, আজ একটি মানববন্ধন হয়েছে আমরা এই বিষয়ে অনেক তৎপর রয়েছি। আসামিদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান চলছে।

উল্লেখ যে, গত বৃহস্পতিবার নিখোঁজ হয় লিসা, তারপর দিন সকালে পুকুরে তার ভাসতে দেখে স্থানীয়রা।

বৃহস্পতিবার নিখোঁজ হওয়া স্কুলছাত্রীর লাশ উদ্ধার : আটক ২

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT