ঢাকা (বিকাল ৪:১০) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

রাতের আঁধারে পুলিশ কনস্টেবলের বাড়ীতে চুরি



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক পুলিশ কনস্টেবলের বাড়িতে দূর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার (২০ জানুয়ারি) দিবাগত গভীর রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের হাজারবিঘী গ্রামে এই ঘটনা ঘটেছে। এ সময় বাড়িতে থাকা স্বর্ণালংকার, নগদ ৬০ হাজার টাকা ও কিছু আসবাবপত্র চুরি হয়েছে বলে অভিযোগ পরিবারের। তবে মোট কত টাকার আসবাবপত্র চুরি হয়েছে তা জানাতে পারেননি পুলিশ কনস্টেবল।

 

চুরির শিকার ওই পুলিশ কনস্টেবল শিবগঞ্জ উপজেলার হাজারবিঘী গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে রাজু আহমেদ (২৮)। রাজু বর্তমানে বগুড়া পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত আছেন।

 

এ বিষয়ে রাজু আহমেদ রোববার জানান, আমি চাকরির সুবাদে বগুড়াতে বসবাস করি।

আর আমার মা গ্রামের বাড়িতেই থাকেন। তবে গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) মা আমার কাছে এসেছিলেন। এ সুযোগে আমাদের গ্রামের বাড়িতে এমন চুরির ঘটনা ঘটেছে। তবে মোট কত টাকার জিনিসপত্র চুরি হয়েছে তা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছেনা।

 

এদিকে পুলিশ কনস্টেবলের মা রহিমা বেগম বলেন, আমার ছেলে পুলিশের চাকরি করে। সেই সুবাদে সে বগুড়ায় থাকে। ছেলে অসুস্থ্য শুনে গত বৃহস্পতিবার বগুড়ায় গিয়েছিলাম। পরে খবর পেলাম আমার বাড়িতে চুরি হয়েছে। এসে দেখি তালা

কেটে বাড়ির আসবাবপত্রসহ নগদ ৬০ হাজার টাকা স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে চোর। আমার জমানো শেষ সম্বলটুকু আর রইল না। তবে কে বা কারা এই চুরির ঘটনা ঘটিয়েছে তা বলতে পারেননি তিনি।

 

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, জানামতে পুলিশ কনস্টেবল রাজু আহমেদের সাথে তার চাচাত ভাইদের জমিজমা সংক্রান্ত একটা পারিবারিক ঝামেলা চলছে। হয়তো সেখান থেকে কিছু একটা হয়ে থাকতে পারে। তবে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT