ঢাকা (সকাল ৯:৪২) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

রাজারহাটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন



সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি:   কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখানে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে যমুনা টিভির কুড়িগ্রাম জেলা প্রতিনিধি নাজমুল হোসেনসহ, ভুবন কুমার শীল ও ক্যামেরা পারসন কবির হোসেনের  উপর গত ২০ জুন দুপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ জুন) সকাল সাড়ে ১১ টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে  মানববন্ধন করা হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান, ছানালাল বকসী প্রমুখ।

বক্তারা বলেন, ইতিমধ্যে দুজন মুল আসামীকে গ্রেফতার করা হলেও অন্যান্য আসামীরা ঘুরে বেড়াচ্ছে। অতিদ্রুত বাকী আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

শনিবার দুপুরে রাজারহাটের নাজিমখান এলাকায় জমি সংক্রান্ত একটি সালিশ বৈঠকের উত্তেজিত লোকজন সাংবাদিকরা উপস্থিত হলে ওই এলাকার বাসিন্দা সোহেল ও কোয়েলসহ তাদো সঙ্গীয় লোকজন সাংবাদিক নাজমুল হোসেনসহ দুই সহকর্মীর উপর সন্ত্রাসী হামলা চালায়।

এ ঘটনায় রবিবার(২১ জুন) সন্ধ্যায় ক্যামেরা পারসন কবির হোসেন বাদি হয়ে রাজারহাট থানায় একটি এজাহার দায়ের করলে রাতে এজাহার নামীয় আব্দুস সালাম পঞ্চায়েতের পুত্র সোহেল রানা (৩৫) ও আফতার আলীর পুত্র আক্কাস আলী (৩৫) কে গ্রেফতার করে রাজারহাট থানা পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT