ঢাকা (রাত ১২:৪৬) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

রাজশাহীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা, হতাহত নেই



রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় যাত্রীবাহী একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দূর্বৃত্তরা। তবে এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।

 

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, হরতালের মধ্যে শিমু নূর তাজ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে ঠিক মাগরিবের আজানের সময় বাসের পেছনে দুই পাশে থাকা দুটি মটরসাইকেলে হেলমেট পরিহিত ৪ যুবক বাসটিকে ধাওয়া করতে করতে রাজশাহী-চাঁপাই মহাসড়কের গোদাগাড়ী উপজেলার উদপুর নামক স্থানে এসে ২ টি পেট্রোল বোমা বাসের ভেতরে ছুঁড়ে মারে। এতে প্রথমে বাসটিতে হালকা আগুণের সূত্রপাত হলে বাসের চালক বাস থামিয়ে যাত্রীদের দ্রুত নিচে নামতে সাহায্য করেন এবং নিজেও নিরাপদ স্থানে আশ্রয় নেন।

 

পরে খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থল পরিদর্শণ করে জানান, পেট্রোল বোমায় বাসটি সম্পূর্ণরুপে পুড়ে গেলেও যাত্রী সাধারনের কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে আগুনের জন্য মহাসড়ক দিয়ে কিছু সময় যান চলাচল বন্ধ ছিলো। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসের আগুন নিভিয়ে মহাসড়ক থেকে বাসটিকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

 

তবে কে বা কারা চলন্ত বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে তাৎক্ষনিক তা জানা না গেলেও দূর্বৃত্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। শীঘ্রই তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT