ঢাকা (সকাল ৭:৫৯) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

রাজনৈতিক জীবনে জেল খেটেছি সাড়ে সাত বছর- এমপি নাজিম উদ্দিন

এমপি নাজিম উদ্দিন
এমপি নাজিম উদ্দিন

<script>” title=”<script>


<script>

৫০ বছরের রাজনৈতিক জীবনে জেল খেটেছি সাড়ে সাত বছর। দলের জন্য আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে অনেক নির্যাতন সহ্য করেছি, মানুষের বাড়ি বাড়ি পালিয়ে থেকেছি রাতের পর রাত। জেল খেটেছি সাড়ে সাত বছর। আর এখন যারা এমপি প্রার্থী হয়েছেন তারা জেল তো দূরের কথা, পুলিশের একটি বারিও খাননি। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ধূরুয়া গ্রামে অনুষ্ঠিত নারীদের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ।

শুক্রবার (১৬ জুন) বিকেলে রামগোপালপুর ইউনিয়নের ধূরুয়া গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ বৈঠকে তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়।

মোঃ মোজাম্মেল হক মঞ্জুর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ইমতিয়াজ সুলতান জনির সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাবেক সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, জেলা মহলিা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নিপা হোম চৌধুরী চিত্রা, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ সোহেল রানা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মামুন, ইউপি সদস্য শাহনাজ পারভীন, হোসেনে আরা বেগম, মালা বেগম প্রমুখ।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- সাবেক যুবলীগ নেতা মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হক তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক মিয়া, মামুনুল করিম মামুন, মাহমুদুল হাসান মাসুদ, জুয়েল রানা, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, আল হোসাইনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT