ঢাকা (সকাল ৮:০১) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবলীগ নেতা আল-আমিনের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock শনিবার বিকেল ০৫:৪২, ৯ জানুয়ারী, ২০২১

নেই কোনো মামলা, নেই কোনো ওয়ারেন্ট। মামলা বা ওয়ারেন্ট না থাকা সত্ত্বেও জেলা সিআইডি পুলিশ ১২ জুনের ২০১৬ সালের একটি হত্যা মামলায় সংশ্লিষ্টতা আছে দেখিয়ে উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী মো. আল-আমিনকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করেন।

যুগ্ম আহ্বায়ক হাজী আলামিনের স্ত্রী শামীমা বেগম জানান,”  আমার স্বামীর বিরুদ্ধে নির্দিষ্ট মামলা নাই,তবুও বিগত চার বছরের একটি হত্যা মামলায় গত ৬ জানুয়ারি আমার স্বামীকে(হাজী আল-আমিন) আটক করে জেল হাজতে প্রেরণ করে।অনতি বিলম্বে আমি আমার স্বামীর নি:শর্ত মুক্তির দাবি জানাই।

তিনি আরো জানান,আমার স্বামী আসন্ন ইউপি নির্বাচনে সদর উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে একজন জনপ্রিয় প্রার্থী।তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার স্বামীর বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রের ফাঁদ পেতেছে।এই গভীর চক্রান্ত এরই অংশ।ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে আমি আইনের মাধ্যমে এর সুষ্ঠু বিচার চাই।”

আজ শনিবার দুপুর ১২ টায় জেলার আওয়ামী লীগ উত্তর জেলা কার্যালয় অফিসের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মানববন্ধনে বক্তারা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী মো. আল -আমিনের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়ন, যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ, মেঘনা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আমানউল্লাহ আমান, ফ্রান্স আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলামিন চৌধুরী ও মুরাদ চৌধুরী সুমন প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT