ঢাকা (রাত ৩:১১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ৩৫ সদস্য বিশিষ্ট দি- বার্ষীক কমিটি গঠন



বকসি ইকবাল আহমদ কে সভাপতি ও এডভোকেট নুরুল ইসলাম শেফুল কে সাধারণ সম্পাদক করে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ৩৫ সদস্য বিশিষ্ট দি- বার্ষীক কমিটি গঠন।
বকসি ইকবাল আহমদকে সভাপতি ও এডভোকেট নুরুল ইসলাম শেফুলকে সাধারণ সম্পাদক করে  ৩৫ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।
৮ আগষ্ট সকাল ১১ গটিকার সময়  মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সভা ও ঈদপূনর্মিলনী সভা অনুষ্ঠিত হয় পানসী রেস্টুরেন্টের ফ্যামেলী হলে। ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম শেফুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, মৌসুফ এ চৌধুরী, দুরুদ আহমেদ, মাহমুদুর রহমান, শ.ই সরকার জবলু, জিতু তালুকদার, প্রনীত রঞ্জন দেবনাথ, পিন্টু রঞ্জন দেবনাথ, মুনায়েম খান, শাহিন আহমদ, বেলাল তালুকদার, সেকুল ইসলাম তালুকদার, শাহনেওয়াজ চৌধুরী সুমন, এম,এ কাইয়ুম সুলতান, মুক্তাদির হোসাইন, রোমান আহমদ  মেরাজ আলী প্রমুখ।
সভায় বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের রোগ মুক্তি কামনা করা হয়।
সভায় ব্যাপক আলোচনার পর বকসি ইকবাল আহমদকে সভাপতি, এডভোকেট নুরুল ইসলাম শেফুলকে সাধারণ সম্পাদক, দুরুদ আহমেদকে সাংগঠনিক সম্পাদক ও জাকির হোসেনকে কোষাধ্যক্ষ করে ৩৫ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT