ঢাকা (রাত ১০:০১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মৌলভীবাজার ও হবিগঞ্জ সংরক্ষিত আসনের সাবেক মহিলা সাংসদ বেগম হোসনে আরা ওয়াহিদের ইন্তেকাল

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি,মৌলভীবাজার প্রতিনিধিঃ বর্নাঢ্য রাজনৈতিক ব্যক্তিত্ব,সততা’র উজ্জ্বল দৃষ্টান্ত মৌলভীবাজার ও হবিগঞ্জ সংরক্ষিত আসনের সাবেক মহিলা সাংসদ এবং মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বেগম হোসনেয়ারা ওয়াহিদ আর নেই।
সোমবার (৬ এপ্রিল) দুপুর ২ ঘটিকার সময় মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।মৃত্যু কালে তিনি ২ ছেলে ২ মেয়ে ও স্বামী আত্বিয় স্বজন সহ অসংখ্য গুন গ্রাহী রেখে যান, তার স্বামী মোঃ আব্দুল ওয়াহিদ মনুমুখ ইউনিয়নের ৫ বারের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের কয়েক বারের সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় পরিষদ সদস্য ছাড়াও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
ওনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বন ও পরিবেশমন্ত্রী শাহাবুদ্দিন আহমদ এমপি, মৌলভীবাজার রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার ও হবিগঞ্জ মহিলা সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন,সাবেক এম পি সৈয়দা সায়রা মহসিন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, সদর উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব। সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT