ঢাকা (রাত ১১:৪৫) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

মৌলভীবাজারে ব্যংক কর্মকর্তা সহ করোনা আক্রান্ত দুজন



মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ   মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও রাজনগর উপজেলায় করোনা আক্রান্ত দুজন রোগী শনাক্ত করা হয়েছে, স্তানীয় ভাবে জানা গেছ শ্রীমঙলের একজন ব্যংক কর্মকর্তা বয়স ২৬ ও রাজনগর উপজেলার একজন সাস্তকর্মী (৩০)মৌলভীবাজার জেলার সিভিল সার্জন ডাঃ তৌহিদ আহমদ বিষয় টি নিশ্চিত করেন। এদিকে তাদের বসবাসরত আশ পাশের আরো অন্যান্য সকলকে ভবন থেকে বাহির না হওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।
অনুসন্ধানে জানা যায় যে, শ্রীমঙলে ঐ ভবনে  আক্রান্ত ব্যক্তির সাথে আরও কয়েকটি বেসরকারি ব্যংক কর্মকর্তারা ও রয়েছেন।এদিকে করোনা উপসর্গ নিয়ে মৃত বড়লেখার আব্দুল জব্বার (৪০)দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছিলেন গত দুদিন আগে তার জ্বর উঠে, বৃহস্পতিবার সকালে জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট ও বুকব্যথা বেড়ে গেলে স্বজনরা তাকে উপজেলা সাস্ত কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকগন তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।পরে সেখান থেকে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে প্রেরন করা হয়। সন্ধার দিকে তিনি শহীদ শামসুদ্দিন হাসপাতালে মৃত্যু বরন করেন। তার বাড়ি  উপজেলার দক্ষিণ ভাগ দক্ষিণ ইউপির গাংকুল গ্রামে। তিনি ঐ গ্রামের মৃত আজমল আলীর ছেলে। পেশায় একজন  ব্যবসায়ী ছিলেন বলে জানা যায়। তার মৃত্যুতে তাহার বসত বাড়ি লকডাউন করে রেখেছে উপজেলা প্রশাসন।
এছাড়া তার পরিবারের সদস্যদের হোম কোয়ারাইন্টাইনে   রাখা হয়েছে। এদিকে মৃত  আব্দুল জব্বার করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। ধর্মীয় রীতি অনুযায়ী কওমী মাদ্রাসার সেচছা সেবি সংগঠনের টিম প্রধান  মাওলানা মাসুম আহমদের নেতৃত্বে মৃত ব্যক্তির জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম আল ইমরান ও উপজেলা সাস্ত কর্মকর্তা ডাঃ রত্নদীপ বিশ্বাস ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াছিনুল হক উপস্থিত ছিলেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT