ঢাকা (রাত ৩:৫৬) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মোহাম্মদ অলি খান বৃটেনে মেম্বার অফ বৃটিশ এম্পেয়ার এমবিই খেতাবে ভূষিত



২০২০ অর্থবছরে  ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের জন্মদিনে উল্লেখযোগ্য ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবামূলক কাজে অবদানের জন্য সম্মাননা তালিকায় যুক্ত হয়েছেন।

বৃটেনের প্রাচীণতম সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স সোসিয়েশন বিসিএ’র সাবেক সফল সাধারন সম্পাদক ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট কাউন্সিল ইন ইউকের সভাপতি বৃটেনের সুপরিচিত ব্যক্তিত্ব, গিনেজ বুকে রেকর্ডধারী সেলিব্রেটি শেফ অলি খান হসপিটালিটি সেক্টরে বিশেষ অবদানের জন্য রাণীর সম্মান সূচক মেম্বার অফ ব্রিটিশ এম্পেয়ার এমবিই খেতাব লাভ করায় ব্রিটেনে বাঙালীদের জন্য তথা মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা বাসির জন্য এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন অলি খান বৃটেনের ইলেকট্রন মিডিয়ার জগতে এক পরিচিত মুখ।

বৃটেনের লুটন শহরে বসবাসকারী মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার পাটানতুলা গ্রামের মরহুম আলহাজ্ব আইয়ুব আলী খান এর দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে ১ম পুত্র  মোহাম্মদ ওলি খান তিনি ১৬ বছর বয়সে ১৯৮৯ সালে যুক্তরাজ্যে পারি জমান সেখানে গিয়ে তিনি ক্যাটারিং ব্যাবসা সহ কমিউনিটি ও সমাজসেবামূলক কাজ  নিষ্টা ও নিরলসভাবে চালিয়ে যান। মোহাম্মদ অলি খান বাঙ্গালী কমিউনিটির গর্ব বলে বৃটেনে বসবাসরত বেশ কয়েকজন বাঙালী এ অভিমত ব্যক্ত করেন ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT