ঢাকা (সন্ধ্যা ৬:০২) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

মেহেদী হত্যার বিচারের দাবিতে উত্তাল ঠাকুরগাঁও

<script>” title=”<script>


<script>

ঠাকুরগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান(১৫) হত্যার ঘটনায় বিচারের দাবিতে উত্তাল ঠাকুরগাঁও।  মঙ্গলবার মেহেদীর পরিবার, এলাকাবাসী ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহরের চৌরাস্তায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন, জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে।

সকালে এলাকাবাসী ও পরিবারের লোকজন বিসিক শিল্প নগরী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের চৌরাস্তা হয়ে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান করে। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরাও যোগ দিয়ে মিছিল নিয়ে চৌরাস্তায় জড়ো হয়ে সেখানে ঘন্টাব্যাপী অবস্থান নেয়। এ সময় চৌরাস্তা এলাকায় যান চলাচল বন্ধ থাকে। আন্দোলনকারীরা বিচারের দাবিতে মুহুর মুহুর শ্লোগান দিতে থাকে।

সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম এসে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার প্রতিশ্রুতি দিলে অন্দোলনকারীরা অবরোধ তুলে নেন। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ ও মানববন্ধন শেষে জেলা প্রশাসক মো:মাহবুবুর রহমানকে পরিবার ও শিক্ষার্থীদের পক্ষ থেকে পৃথক দুটি স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় বক্তব্য দেন, নিহত মেহেদীর মা মাহফুজা খাতুন, বাবা আ: মালেক, নানী আজমিরা খাতুন, নানা সমির উদ্দিন, মামা আমজাদ হোসেন, খালা ওয়াফা বিনতে জামান, মেহেদীর বন্ধু আদিব, শিশির, প্রাক্তন ছাত্র সৌগত দেবনাথ, সাংস্কৃতিক কর্মী রেজওয়ানুল হক রিজু, এলাকাবাসীর পক্ষে খোতেজা বেগম প্রমুখ।

বক্তারা অবিলম্বে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, ২২ ডিসেম্বর রাতে পৌর শহরের দুরামারি নামক স্থানে দুবৃত্তদের ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী মেহেদেী হাসান (১৫) নিহত হয়। সে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে ও ৪/৫ জনকে অজ্ঞাত করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT