ঢাকা (রাত ১২:৫৪) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মেঘনাতে অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ



২৯ জানুয়ারি শুক্রবার বিকালে উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার  বিকালে মেঘনা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মেঘনা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক মজিবুর রহমান মুজিবের অর্থায়নে কয়েক শতাধিক অসহায় শীতার্তদের মাঝে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.)মোহাম্মদ আলী কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, “মাঘের শুরুতে হঠাৎ জেঁকে বসা এই হাড় কাঁপানো শীতের মধ্যে মেঘনা উপজেলা আওয়ামী লীগের নেতা মজিবুর রহমান মজিব  যেভাবে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন, অন্যদের জন্য সেটি অনুকরণীয় হয়ে থাকবে। মানবতাবাদী এই উদ্যোগ গ্রহণের জন্য মজিব-কে ধন্যবাদ জানাই।

মেঘনা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মজিবুর রহমান মজিবের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া, মেঘনা থানা অফিসার-ইন-চার্জ আব্দুল মজিদ,দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলীর সহধর্মীনী ও বিশিষ্ট শিক্ষানুরাগী রুহানি আমরীন টুম্পা মেঘনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মিলন সরকার ,দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন,উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল বাকী শামীম, ভাউরখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ফারুক সরকার আব্বাসী,মেঘনা উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হালিমা আক্তার, মানিকার চর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো.জাকির হোসাইন ও দাউদকান্দি উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো.সোহেল রানা প্রমুখ ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT