ঢাকা (দুপুর ১:৩৩) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

মৃত্যু পথযাত্রী রাজুর উন্নত চিকিৎসায় আর্থিক সহোযোগীতা দিলেন উপজেলা চেয়ারম্যান



দাউদকান্দি উপজেলার সদর ইউনিয়নের নন্দনপুর গ্রামের, ছোট্ট কিশোর বালক মোহাম্মদ রাজু “উন্নত চিকিৎসার” ব্যয়ভারে আর্থিক সহযোগিতায় নগদ ৫০ হাজার টাকা দিলেন, দাউদকান্দি উপজেলা পরিষদের মানবিক চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)

মঙ্গলবার (১৮ মে ২০২১) দুপুরে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারিবৃন্দের মাধ্যমে, আহত রাজুর পিতা মোঃ দিদার হোসেন এর কাছে নগদ ৫০ হাজার টাকা পৌঁছে দেয়া হয়।

উল্লেখ্য এর পূর্বে, আহত রাজুর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে, পবিত্র ঈদুল ফিতরের দিনে, মৃত্যুপথযাত্রী শারীরিক অবস্থার খোঁজখবর এবং উন্নত চিকিৎসা নিশ্চিত তার ব্যক্তিগত সহকারীদেরকে, ঢাকা হেলথ কেয়ার হাসপাতালে চিকিৎসারত রাজুকে দেখতে পাঠান।

এসময় তিনি রাজুর উন্নত চিকিৎসা ব্যবস্থা সুনিশ্চিত কর্তব্যরত ডাক্তারদের সাথে কথা‌ বলতে, তার ব্যক্তিগত সহকারীদেরকে নির্দেশ প্রদান করেন।

চিকিৎসার জন্য উপজেলা চেয়ারম্যানের পক্ষে ফতেনগর আর্থিক সহায়তা পেয়ে আবেগ জড়িত কন্ঠে, রাজুর পিতা মোঃ দিদার হোসেন জানান, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেব যেভাবে আমার মত একজন অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তার জন্য আমি মহান আল্লাহতালার কাছে তার জন্য দোয়া করি এবং সুমন ভাইয়ের কাছে আমি চির কৃতজ্ঞ।

রাজুর মা জানান, আমার আদরের সন্তান মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে তার অপারেশনের জন্যে প্রচুর টাকার প্রয়োজন ছিল, আত্মীয়স্বজনদের মাধ্যমে কিছু টাকা সংগ্রহ করতে পেরেছিলাম আমাদের এমন অসহায় মুহূর্তে সুমন ভাই যেভাবে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে তার জন্য আমরা তার কাছে চিরঋণী।

উল্লেখ্য, দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের কিশোর মোহাম্মদ রাজু,করোনাকালীন সময়ে বাবার পেশায় পরিবারের ভরণপোষণ সম্পন্ন হচ্ছেনা বিধায়,কিশোর বয়সেই নিজের কাধে তুলে নেয় সংসারের কিছুটা দ্বায়িত্ব।

অটোরিকশা চালিয়েই পরিবারের মুখে হাসি ফুটাতে ছুটে যায় কুমিল্লার দাউদকান্দির সদর উত্তর ইউনিয়ন এর নন্দনপুর গ্রামের ট্রাক ড্রাইভার দিদার মিয়ার ছেলে কিশোর রাজু।

গত কিছুদিন আগে দাউদকান্দি থেকে গোয়ালমারি ভাড়া নিয়ে যাবার পথে ব্রীজে উঠতে গিয়ে একেবারে খাদে পড়ে যায় ছেলেটি। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ও সেখানে তাকে রাখা হয় নি। এখন ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে আইসিউ’তে ভর্তি আছে সে। দরিদ্র বাবার পক্ষে সম্ভব হচ্ছে নাহ তার আদরের সন্তান এর চিকিৎসা ব্যয় মেটাতে। প্রতিদিন তার আইসিইউ বিল আসে ২০ হাজারের মতো।

যে কেউ সাহায্য পাঠাতে যোগাযোগ করুন -রোগীর বাবা- দিদার মিয়া ফোন-+8801811365578।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT