ঢাকা (রাত ৮:৪২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মুজিববর্ষ উপলক্ষে উলিপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন



সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি:    মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা সারাদেশব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি ও সারাদেশের মানুষ কে উৎসাহিত করতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ উলিপুর উপজেলা শাখার পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচি গ্রহণ করেছে।  মঙ্গলবার(২৩ জুন)দুপুরে উপজেলার  কয়েকটি সরকারি ও বে-সরকারি জায়গায় বিভিন্ন জাতের ফলজ,বনজ ও ঔষধি চারাগাছ রোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আবু সাঈদ সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক সহ  উপজেলা,ইউনিয়নের নেতৃবৃন্দ।

এব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক জানান,মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয়, জেলা,উপজেলা সহ সকল ইউনিটের বৃক্ষ রোপন কর্মসূচি পালন করতেছে এর ধারাবাহিকতায় আমরা উপজেলা ছাত্রলীগ এই উদ্যোগ গ্রহণ করেছি।আমাদের এই কার্যক্রম দেখে মানুষ যেন উৎসাহিত হয়ে বসতবাড়ি, পতিত জমিতে গাছ লাগালে পরিবেশের ভারসাম্য রক্ষা পাবে বলে ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি নির্দেশে আজ উপজেলা ছাত্রলীগ যে কর্মসূচি গ্রহণ করেছে সত্যি প্রসংশার দাবিদার এদের দেখে সবাই এই উদ্যোগ গ্রহণ করলে দেশবাসী বন্যা ও খরার কবল থেকে রক্ষা পাওয়ার পাশাপাশি অর্থনৈতিক ভাবে এগিয়ে যাবে বলে জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT