ঢাকা (সকাল ৭:০৬) বুধবার, ৮ই মে, ২০২৪ ইং

মাদারীপুরে মাদকের বিরুদ্ধে প্রশংসনীয় ভূমিকা রাখছে র‍্যাব-৮-সিপিসি-৩



র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর কালকিনি থানা হতে ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী পরিচালিত হচ্ছে।

র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে একজন মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাহাকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করিতে তৎপরতা শুরু করে র‌্যাব ।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে শনিবার ২৬ মার্চ মাদারীপুর জেলার কালকিনি থানাধীন আন্ডারচর গ্রামস্থ হাচেন আকন বাজারস্থ ব্রীজের উত্তর মাথায় পাকা রাস্তার উপর মাদক বহনকারী আসামী মোঃ রিপন হোসেন (৪২), পিতা-আনোয়ার হোসেন হাওলাদার, সাং-সেলিমপুর, (ওয়ার্ড নং-০৬), থানা-মুলাদী, জেলা-বরিশালকে ইয়াবাসহ হাতে নাতে আটক করে।

এসময় আটককৃত আসামীর নিকট হতে ১৩৫ (একশত পয়ত্রিশ) পিস ইয়াবা, মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল এবং ০৪টি সীমকার্ড এবং মাদক বিক্রিরিত নগদ ২৫০/- টাকা উদ্ধার করা হয় ।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আটককৃত আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার কালকিনি থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

গ্রেফতারকৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়।

এ সংক্রান্তে মাদারীপুর জেলার কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

মোহাম্মদ সাদেকুল ইসলাম স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর জানান, র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT