ঢাকা (বিকাল ৩:১৮) মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ ইং

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় এক ব্যবসায়ীর মৃত্যু; হামলাকারী গ্রেফতার



মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় আহত মোঃ খোকন সরদার-(৪৭) নামে এক ব্যবসায়ী মারা গেছেন।

মঙ্গলবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে নিহত মোঃ খোকনের উপর হামলার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন তার পরিবার।

পরে পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামীকে গ্রেফতার করেন। নিহত খোকন সরদার কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি (ভূরঘাটা) বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

মামলা ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি(ভূরঘাটা) লালব্রীজ সংলগ্ন নিহত ওই ব্যবসায়ী তার নিজ বাড়িতে বসবাস করে আসছেন। তার প্রতিবেশি সিদ্দিক মাতুব্বরের ছেলে জোবায়ের মাতুব্বর(২৫) প্রায় সময় তার বসতঘরের পাশ দিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে আসা যাওয়া করতো।

কিন্তু গত সোমবার (১৪ মার্চ) জোবায়েরের মোটরসাইকেলের নিচে চাপা পরে একটি মুরগী মারা যায়। এ বিষয় নিয়ে ওই দিন নিহত ব্যবসায়ীর মেয়ে সাহিদা খানমের সাথে জোবায়েরের বাগ-বিতন্ডা হয়।

এক পর্যায় ঘটনাস্থলে নিহত ব্যবসায়ী খোকন সরদার উপস্থিত হলে তাকে মারধর করেন জোবায়ের। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে এ হামলার ঘটনায় নিহত ব্যবসায়ীর মেয়ে সাহিদা খানম বাদি হয়ে হামলাকারী জোবায়েরকে আসামী করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন।

পরে কালকিনি থানার এসআই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামী জোবায়েরকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিহত মোঃ খোকন সরদারের উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ মামলার আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT