ঢাকা (সন্ধ্যা ৭:৪৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ভোলায় ১০জনের করোনা পজিটিভ শনাক্ত,২৫ পরিবারকে লকডাউন

<script>” title=”<script>


<script>

ভোলার চরফ্যাশন পৌরসভার ৪তলা একটি ভবন ও উপজেলার জাহানপুর,চরমানিকা,হাজারীগঞ্জ, জিন্নাগড় ও আমিনাবাদ ইউনিয়নে ১০ জনের করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় ১০ টি বাড়ির ২৫ পরিবারকে লকডাউন করা হয়েছে।

শুক্রবার(৯ জুলাই) বিকালে থেকে সন্ধা পযর্ন্ত উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট রিপন বিশ্বাস লাল পতাকা উড়িয়ে ১০টি বাড়ির ২৫টি পরিবারকে লকডাউন করে দেন।

সূত্র জানায়, চরফ্যাশন পৌরসভার ১নং ওয়ার্ডে একটি ৪তলা ভবনের বসবাসরত এক ব্যক্তির এবং উপজেলার জাহানপুর,চরমানিকা,হাজারীগঞ্জ, জিন্নাগড় ও আমিনাবাদে ইউনিয়নে ১০ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়।

আইসিইডিডিআরের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে করোনা সংক্রমনে রোধে ঐ ১০টি বাড়ির ২৫ পরিবারকে লকডাউন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যান্ত এসব পরিবারের সদস্যদের হোমকোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক জানান, করোনা উপসর্গ নিয়ে ১০ ব্যক্তি চরফ্যাশন সদর হাসপাতালে এলে তাদের নমুনা সংগ্রহ করা হয়। ওই ১০ ব্যক্তির রির্পোটে করোনা পজেটিভ আসে।

চরফ্যাসন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বলেন, আইসিইডিডিআরের তথ্যের ভিত্তিতে ১০ জনের করোনা সনাক্ত হওয়ায় চরফ্যাশন পৌরসভার একটি ৪ তলা ভবনসহ ৫টি ইউনিয়নের ১০টি বাড়ির ২৫ পরিবারকে লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT