ঢাকা (রাত ৮:৪১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ভোলায় বিএনপি’র সভাপতির মৃত্যুতে সাবেক সাংসদ হাফিজ ইব্রাহীমের শোক



ভোলার বোরহানউদ্দিন উপজেলা বিএনপি’র সভাপতি, প্রবীন রাজনীতিবিদ,বীরমুক্তি যোদ্ধা আনোয়ার হোসেন ভূইয়া (৮৫) দীর্ঘদিন অসুস্থ থাকার পর ইন্তেকাল করেছেন।

(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

বুধবার (২৮ এপ্রিল) সকাল ১০ টার দিকে ঢাকার বাড্ডায় মেয়ের বাসায় তিনি ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন কেন্দ্রীয় বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ভোলা-২, বোরহানউদ্দিন ও দৌলতখানের মা,মাটি ও মানুষের সন্তান মোঃ হাফিজ ইব্রাহীম।

তিনি এক শোকবার্তায় বলেন, আনোয়ার হোসেন ভূইয়া ছিলেন একজন বীরমুক্তি যোদ্ধা, গুনি ব্যাক্তি তিনি সারাজীবন গনতন্ত্র রক্ষার আন্দোলনে শামিল ছিলেন, বোরহানউদ্দিনের আপামর কৃষক, শ্রমিক, মেহনতী মানুষের পক্ষে সোচ্ছার ছিলেন। তার মৃত্যুতে বোরহানউদ্দিনের জন্য এক অপূরনীয় ক্ষতি হয়েছে। তিনি তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছারা তার মৃত্যুতে শোক জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের সন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।

আগামীদিন বৃহস্পতিবার(২৯ এপ্রিল) সকাল ১০ টায় বোরহানউদ্দিন হাইস্কুল মাঠে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। সকল ধর্মপ্রান মুসুল্লিদের উক্ত জানাজার নামাজে শরিক হওয়ার আহব্বান করা হলো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT