ঢাকা (রাত ৮:৪৫) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ২০

<script>” title=”<script>


<script>

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আ’লীগ ও বিদ্রোহী স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের অন্তত ২০ জন কর্মী-সমর্থক আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (৩ জানুয়ারী) বেলা সাড়ে ১২টায় নির্বাচনে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট কলেজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই ও বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মোস্তফা কামালের কর্মী-সমর্থকদের মধ্যে দফায় দফায় হামলা, ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সকালে গণসংযোগকালে নৌকা প্রতীকের সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ধাওয়া করে। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা পাল্টা ধাওয়া করলে উভয় প্রার্থী কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় তারা ইটপাটকেল নিক্ষেপ, লগি-বৈঠা, ধারালো অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে মহড়া দিতে দেখা যায়।

সংঘর্ষ চলাকালে উভয়পক্ষকে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন পুলিশ। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

উল্লেখ্য, ৫ম ধাপে আগামী ৫ই জানুয়ারি ভোলার ভেদুরিয়া ইউনিয়নসহ ১২টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT