ঢাকা (রাত ২:৩৬) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ভোলায় ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলায় জাতীয়তাবাদী ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে ভোলা জেলা দলীয় কার্যালয়ের প্রাঙ্গনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আল আমিন হাওলাদারের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরীফের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হারুন আর রসিদ ট্রুম্যান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক আকতারুজ্জামান আকতার, ভোলা জেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুর কাদের সেলিম, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক খন্দকার আল আমিন, ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক নিয়াজ মিয়াজীসহ জেলা,ভোলা সদর উপজেলা পৌরসভার, কলেজশাখার ছাত্রদলের নেতাকর্মীরা।

সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, বেগম জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসা নিয়ে সরকার অমানবিকভাবে টালবাহানা করছেন। বেগম জিয়াকে মেরে ফেলার জন্যই সরকার এই জঘন্য কাজটি করে যাচ্ছেন। বেগম জিয়ার কিছু হলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও দেশে ছাত্রদল বিশৃংলা সৃষ্টি করলে এ দায় সরকারকে নিতে হবে উল্লেখ করেন তারা। সেইসাথে আইশৃংখলা বাহিনীকে নমনীয় হওয়ার পরামর্শ দেন তারা।

এছাড়াও বক্তারা আন্দোলনের লক্ষে প্রস্তুুত থাকার জন্য উপস্থিত ছাত্রদলের নেতাকর্মীদের আহবান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT