ঢাকা (বিকাল ৪:৫৯) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

ভোলাহাটে বাস ডাকাতির ঘটনায় আটক ৪



চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় সোমবার রাতে রাস্তায় বেরিকেড দিয়ে ৩টি নৈশকোচে ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। মঙ্গলবার দিনভর অভিযানে তাদের আটক করা হয় বলে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়।

আটককৃতরা হলো- ভোলাহাট উপজেলার বড়গাছি হাট এলাকার আফজাল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০), একই এলাকার মহসীন আলীর ছেলে লাল্টু মিয়া (৩৩), ইউসুফ আলীর ছেলে আব্দুল জাব্বার (২২) ও আব্দুল শুকুর আলীর ছেলে মোকলেসুর রহমান (৪৮)।

এ বিষয়ে বুধবার দুপুর ১টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিং এ র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লে. কর্ণেল জিয়াউর রহমান তালুকদার জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় বুধবার জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় নৈশকোচের একজন আহত হেলপারের সহযোগীতায় আনোয়ারকে আটক করা হয়। পরে তার তথ্য মতে অপর তিন ডাকাত লাল্টু, জাব্বার ও মোখলেশকে আটক করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা স্বীকার করেছে যে ডাকাতির ঘটনায় তারা প্রত্যেকে সক্রিয়ভাবে অংশ নিয়েছিল। এছাড়াও ওই ডাকাতির ঘটনায় মূল আসামীসহ অন্যান্য ডাকাতদের গ্রেফতারসহ লুন্ঠিত মালামাল উদ্ধারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২৩ আগষ্ট সোমবার রাত ৮টার দিকে জেলার ভোলাহাট উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের ফলিমারী বিল সংলগ্ন হিরো ইট ভাটার সামনে পাকা রাস্তার ওপর সোনাজল নামক স্থানে জমজম ট্রাভেলস, সাথী এন্টারপ্রাইজ এবং চাঁপাই ট্রাভেলস নামক তিনটি নৈশ কোচে ব্যাপক ডাকাতি চালিয়ে ১ লক্ষ ৩২ হাজার ৯ শত টাকার ১৬টি মোবাইল ফোন, ৩ লক্ষ ৭৬ হাজার টাকার ৬ ভরি ২ আনা স্বর্ণালংকার এবং নগদ ৭ লক্ষ ৯২ হাজার ৯ শত টাকা  ডাকাতি করে নিয়ে যায় ১৫/১৬ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল। এ সময় মারাত্মক আহত হন অনেক বাসযাত্রী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT